Views: 313

জাতীয় স্লাইডার

দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ

জুমবাংলা ডেস্ক: কৃষি মন্ত্রণালয়ের সাবেক জ্যেষ্ঠ সচিব মঈনউদ্দীন আবদুল্লাহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন।

আজ বুধবার (৩ মার্চ) দুদকের নতুন চেয়ারম্যান ও কমিশনার নিয়োগ দিয়ে গেজেট প্রকাশ করেছে মন্ত্রী পরিষদ বিভাগ। রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নিয়োগের গেজেটে সই করেন।

অপরদিকে দুদকের নতুন কমিশনার হিসেবে নিয়োগ পেলেন জহুরুল হক। তিনি বিটিআরসির সাবেক চেয়ারম্যান ছিলেন। দুদকের বর্তমান চেয়ারম্যান ইকবাল মাহমুদ ও কমিশনার আমিনুল ইসলামের মেয়াদ ১৩ মার্চ শেষ হবে।

দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ১৩ ধারার বিধানমতে, কমিশনের চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহর বেতন, ভাতা, অন্যান্য সুবিধা ও পদমর্যাদা সুপ্রিম কোর্টের আপিল বিভাগের একজন বিচারক এবং কমিশনার মো. জহুরুল হকের বেতন, ভাতা, অন্যান্য সুবিধা ও পদমর্যাদা সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের একজন বিচারকের সমরূপ নির্ধারণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

ঝড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস, যা জানাল আবহাওয়া অফিস

Saiful Islam

স্ত্রীকে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, স্বামী গ্রেফতার

mdhmajor

ডাকসুর সাবেক ভিপি নূরের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি মান্নার

mdhmajor

শেখ হাসিনার নির্দেশে ধান কাটতে মাঠে কৃষক লীগের নেতাকর্মীরা

mdhmajor

লকডাউনের মাঝেই খুলে দেয়া হলো যেসব সরকারি অফিস

rony