Views: 513

জাতীয়

দুপুরে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম

জুমবাংলা ডেস্ক: হরতালের অবস্থা নিয়ে রবিবার (২৮ মার্চ) দুপুরে রাজধানীর খিলগাঁওতে সংবাদ সম্মেলন করবে হেফাজতে ইসলাম। হেফাজতের সহপ্রচার সম্পাদক আতাউল্লাহ আমিনী এ তথ্য জানান।

আতাউল্লাহ আমিনী বলেন, সংবাদ সম্মেলনে হরতালসহ সার্বিক বিষয়ে হেফাজতের বক্তব্য এবং অবস্থান তুলে ধরা হবে।

হেফাজতের ডাকে সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। এখন পর্যন্ত হরতালকে কেন্দ্র করে কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বায়তুল মোকাররম, হাটহাজারীসহ সারাদেশে হেফাজতের আন্দোলনরতদের ওপর হামলা ও নিহতের ঘটনার প্রতিবাদে হরতাল ডাকে হেফাজত। গতকাল শনিবার (২৭ মার্চ) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করে তারা।

হেফাজতে ইসলামের ডাকা হরতালের মধ্য দিয়ে ১৪ মাস পর আবারও হরতাল ফিরেছে দেশে। রাজধানীর কোনও এলাকায় চলাচল স্বাভাবিক রয়েছে আবার কোথাও কঠোর হরতাল পালিত হচ্ছে। তবে বেশিরভাগ এলাকায় যানবাহন স্বাভাবিক থাকলেও রাস্তায় ব্যক্তিগত ও গণপরিবহণ সংখ্যা তুলনামূলক কম।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ায় রোববার (২৮ মার্চ) হরতালকে কেন্দ্র করে ঢাকা-সিলেট, কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশের কমপক্ষে ৪০ টি স্পটে টায়ার জ্বালিয়ে সড়কে ব্যারিকেড দেয়া হয়।

নরসিংদী সদরের জেলখানার মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন হেফাজত নেতারা। এছাড়া হরতালের সমর্থনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন। তারা সড়কের কয়েকটি স্থানে টায়ার, গাছের গুঁড়ি জ্বালিয়ে বিক্ষোভ করছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভারতে গিয়ে মুক্তিযুদ্ধে বিশেষ ভূমিকা রেখেছিলেন কবরী

mdhmajor

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

mdhmajor

বরেণ্য অভিনেত্রী কবরীর মৃত্যুতে স্পিকার-ডেপুটি স্পিকারের শোক

mdhmajor

মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ কবরী

mdhmajor

কিংবদন্তি অভিনেত্রী কবরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

mdhmajor

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor