Coronavirus (করোনাভাইরাস) জাতীয় ট্র্যাভেল স্লাইডার

দুবাই ও আবুধাবির সাথেও ফ্লাইট বাতিল করল বিমান

জুমবাংলা ডেস্ক: বিমান বাংলাদেশে এয়ারলাইন্স বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাই ও আবুধাবির ফ্লাইট বাতিল করেছে।

বিশ্বজুড়ে মহামারী আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে মধ্যপ্রাচ্যের দেশটির সিদ্ধান্ত অনুযায়ী এ পদক্ষেপ নিয়েছে বিমান। খবর বাসসের।


বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ মোকাব্বির হোসেন আজ গণমাধ্যমকে বলেন, ‘ইউএই’র সিদ্ধান্ত অনুযায়ী আমরা ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দুবাই ও আবুধাবীর সাথে সকল ফ্লাইট বাতিল করছি।’

যদিও এমির‌্যাটস এয়ারলাইন্সসহ ইউএই’র বিমানগুলো ঢাকা থেকে তাদের ফ্লাইট অব্যহত রাখবে। এ সব ফ্লাইটে শুধু ট্রানজিট যাত্রীরা যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডার মতো অন্যান্য দেশে যাবেন।

বিমান কোম্পানির স্থানীয় কর্মকর্তারা বলেন, এখন পর্যন্ত এমির‌্যাটস এয়ারলাইন্স ঢাকা থেকে তাদের ফ্লাইট হ্রাস করেনি। তারা প্রতিদিনই বরাবরের মতো দুবাই-ঢাকা-দুবাই তিনটি ফ্লাইটই পরিচালনা করছে।

এর আগে, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৌদি আরব, কুয়েত, কাতার ও ওমান বাংলাদেশের সাথে সকল ফ্লাইট বাতিল করেছে। অন্যদিকে বাংলাদেশ ৩১ মার্চ পর্যন্ত যুক্তরাজ্য ছাড়া ইউরোপের সকল দেশের ফ্লাইট বাতিল করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৯০ বছর বয়সে করোনাজয় করলেন আজিজ

Saiful Islam

নতুন দায়িত্ব পেলেন ডিএমপির ৩২ এসি

Saiful Islam

হঠাৎ ঢাকার ফ্লাইট বাতিল তার্কিশ এয়ারলাইনসের, বিপাকে প্রায় ৩০০০ যাত্রী

Saiful Islam

গ্রামপুলিশের বেতন-ভাতার গেজেট প্রকাশ

Saiful Islam

‘পাটকল শ্রমিকরা সাড়ে ১৩ লাখ টাকা করে পাবেন’

Shamim Reza

অক্সফোর্ডের করোনার ভ্যাকসিন নিয়ে নতুন শঙ্কা

Saiful Islam