Views: 103

বিনোদন

দুর্নীতির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী শুভ্রা কুন্ডু


বিনোদন ডেস্ক : ভুঁইফোঁড় অর্থলগ্নীকারী সংস্থা (চিটফান্ড) ‘রোজভ্যালি’ সংস্থার অন্যতম কর্ণধার ও বাঙালি অভিনেত্রী শুভ্রা কুন্ডুকে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। ‘রোজভ্যালি’ সংস্থার ১৭ হাজার কোটি রুপির আর্থিক তছরূপের ঘটনায় জড়িত থাকার অভিযোগেই মূলত শুভ্রাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দক্ষিণ কলকাতার বাসভবন থেকে শুভ্রাকে গ্রেফতার করে গোয়েন্দারা। এরপরই সল্টলেকের সিবিআইয়ের আঞ্চলিক দফতর সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয় শুভ্রাকে। তাকে জেরা করে রোজভ্যালির আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্যের হদিশ পেতে পারে বলে মনে করা হচ্ছে।


রোজভ্যালির মালিক গৌতম কুন্ডুর স্ত্রী হলেন এই শুভ্রা। এই অর্থলগ্নীকার সংস্থার অর্থ তছরূপের অভিযোগে গৌতমকে গত ২০১৫ সালে গ্রেফতার করে সিবিআই। সেই থেকেই কারাগারে বন্দি-দশা কাটাচ্ছেন গৌতম কুন্ডু। গৌতমের গ্রেফতারের পর শুভ্রাকেও বিভিন্ন সময় জিজ্ঞাসাবাদ করে সিবিআই ও ইডির কর্মকর্তারা। তাকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু অসঙ্গতিও খুঁজে পায় তদন্তকারী কর্মকর্তারা।
গোয়েন্দাদের দাবি রোজভ্যালির কোটি কোটি রুপি পাচারের ঘটনায় অভিযুক্ত শুভ্রা। গৌতম গ্রেফতার হওয়ার পর কারাগার থেকে তারই নির্দেশে কয়েক শত কোটি রুপি পাচার করেছেন শুভ্রা। এমনকি রোজভ্যালির স্বর্ণব্যবসায় মজুদ সোনাও তিনি সরিয়ে ফেলেছেন বলে অভিযোগ।

গ্রেফতার হওয়া শুভ্রা কুন্ডুকে আগামীকাল শনিবার ওড়িষ্যার ভুবনেশ্বর আদালতে তোলা হবে বলে জানা গেছে।

এই আর্থিক কেলেঙ্কারির মামলায় জড়িত থাকার অভিযোগে ২০১৭ সালে তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ তাপস পাল ও সুদীপ বন্দোপাধ্যায়কেও গ্রেফতার করে সিবিআই। পরে অবশ্য দুইজনই জামিনে মুক্ত পান। তবে গত বছরেই কারাগার থেকে মুক্তি পাওয়ার পর অসুস্থ হয়ে মৃত্যু হয় তাপস পালের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইউটিউবে সক্রিয় হচ্ছেন আঁখি আলমগীর

Saiful Islam

পাওয়া গেল আরেক সানি লিওন! (ভিডিও)

Saiful Islam

তাপসীর বাড়িতে আয়কর বিভাগের হানা

Shamim Reza

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা

rony

স্ত্রীর পর এবার চলে গেলেন সংগীতশিল্পী জানে আলম

Saiful Islam

‘মিস জার্মানি’ হলেন দুই সন্তানের মা

Shamim Reza