Views: 410

বিনোদন

দেনায় ডুবে অভুক্ত দিন কাটাতে হয় এই হলিউড অভিনেতাকে


বিনোদন ডেস্ক : হলিউডের ‘অ্যাকুয়াম্যান’-এর মুখ্য সুপারহিরোই তিনি। এই চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা জ্যাসন মোমোয়া। তারই চাঞ্চল্যকর দাবি ঘিরে সম্প্রতি ফের শিরোনামে তিনি। ‘গেম অব থ্রোনস’-এ খল দ্রোগোর চরিত্রে অভিনয় করেও ব্যাপক সাড়া ফেলেছিলেন জ্যাসন।


সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন সপরিবারে তিনি অভুক্ত থেকেছেন। এমনকী ক্যালিফোর্নিয়ার তোপাঙ্গা ক্যানয়নে বাড়ি সামলানোও তার কাছে অসম্ভব হয়ে উঠেছিল। কাজের অভাবেই এমন চূড়ান্ত দুরবস্থার মধ্যে পড়েছিলেন তিনি। জ্যাসন ক্যালিফোর্নিয়াতে স্ত্রী-অভিনেত্রী নিসা বনেট ও দুই সন্তানকে নিয়ে থাকেন।

ইন স্টাইলের খবর অনুযায়ী, জ্যাসন মোমোয়া ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের একাধিক ছবির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। ২০১৬ সালে ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস-এ ক্যামিও করেছিলেন তিনি। এরপর ২০১৭ সালে জাস্টিস লিগে অ্যাকোয়াম্যানের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ২০১৮ সালে এই ছবি মুক্তির পর বক্স অফিসে সাড়া ফেলেছিল এই ছবি। এক কথায় সুপারহিট ছবি হয়েছিল এটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami