Views: 165

অপরাধ-দুর্নীতি জাতীয়

দেশবাসিকে সব সত্য বলে দিবেন মেজর (অব.) সিনহার দুই সহযোগী শিপ্রা-সিফাত

জুমবাংলা ডেস্ক : গত কয়েকদিন ধরেই বাংলাদেশে সবচেয়ে আলোচিত ঘটনা অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যাকাণ্ড। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানার ওসিসহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তার নামে বেরিয়ে আসছে লোমহর্ষক ঘটনা। এবার তাদের সেই ঘটনার বর্ণনা দিবেন মেজর সিনহার দুই সহযোগী শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাত।

সোমবার রাতে কক্সবাজারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শিপ্রা বলেন, ‘দেশবাসিকে অসংখ্য ধন্যবাদ। আপনারা আমাদের জন্য মানববন্ধন করেছেন। সব সময় আমাদের পাশে ছিলেন। আমরা এখন ভালো আছি। আমাদেরকে আর কিছুদিন সময় দেন। সিনহা হত্যাকাণ্ড সম্পর্কে আমরা বিস্তারিত জাতিকে জানাবো।’ শিপ্রা বলেন, ‘আমরা প্রত্যেকটা কথা বলব। প্রত্যেকটা সত্যি বলব। একটু সময় দেন। প্রচুর গুজব শোনা যাচ্ছে। আমরা বিভ্রান্তিমূলক নিউজ চাই না। ‘


এদিকে সাহেদুল ইসলাম সিফাত সাংবাদিকদের বলেন, মানসিকভাবে শারীরিকভাবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমার পায়ে গুলি লাগেনি। আশা করি সুষ্ঠু তদন্ত হবে। আমাদের একটু সময় দেন।

গত ৩১ জুলাই টেকনাফে মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে নিহত হন সিনহা রাশেদ। এ সময় তার সঙ্গে ছিলেন সাহেদুল ইসলাম সিফাত। হত্যার পর পুলিশ সিনহারা যে রিসোর্টে উঠেছিলেন সেখানে তল্লাশি করেন। মদ ও গাঁজা রাখার অভিযোগে শিপ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। আর সিফাতের বিরুদ্ধে হত্যা মামলা করে পুলিশ।

ভ্রমণ বিষয়ক তথ্যচিত্র নির্মাণের জন্য মেজর (অব.) সিনহা, শিপ্রা, সিফাত ও তাসকিন ৩ জুলাই থেকে কক্সবাজারে অবস্থান করছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শিক্ষার্থী-অভিভাবকদের ধৈর্য‌ ধারণের আহ্বান ওবায়দুল কাদেরের

Saiful Islam

কোনোভাবেই খাদ্য অপচয় করা যাবে না : খাদ্যমন্ত্রী

Sabina Sami

বৃক্ষরোপণ আজ আন্দোলনে রূপ নিয়েছে : তথ্যমন্ত্রী

Shamim Reza

সকল কলেজ ক্যাম্পাসের জন্য নতুন নির্দেশনা জারি

Shamim Reza

এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ : গ্রেফতার ২য় আসামি তারেক

Sabina Sami

এমসি কলেজে ধর্ষণ: মামলার দুই নম্বর আসামি তারেক গ্রেফতার

rony