Views: 557

রাজনীতি

দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

জুমবাংলা ডেস্ক : সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে বিএনপি। এই দাবিতে দু’দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

রবিবার দুপুরে গুলশানে দলের চেয়ারপারসনের কাযালয়ে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


তিনি বলেন, সম্প্রতি অনুষ্ঠিত সকল উপ-নির্বাচনের ফলাফল বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে আগামী ১৯ অক্টোবর সোমবার সারা দেশে মহানগর ও জেলা সদরে এবং ২০ অক্টোবর মঙ্গলবার থানা/উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের কর্মসূচি দেয়া হলো।

তিনি বলেন, সম্প্রতি পাবনা এবং শনিবার ঢাকা-৫ ও নওগাঁ-৬-এর জাতীয় সংসদের উপ নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে এবং কেন্দ্র দখল করে জাল ভোট দিয়ে সিল মেরে বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে ভোট ছিনতাই করে। নির্বাচন কমিশন নির্বিকার দর্শকের ভূমিকা পালন করে। এর প্রতিবাদে আমরা এই কর্মসূচি দিলাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বাধীনতার সপক্ষ অটোপাসকে ভালো চোখে দেখে: হানিফ

Saiful Islam

যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন যে কোনো সময়

Saiful Islam

বাবুনগরীকে হেফাজতের আমির করার প্রস্তাব

Saiful Islam

ফ্রান্সের বিরুদ্ধে বাবুনগরীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

Saiful Islam

ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা চরমোনাই পীরের

Saiful Islam

অটো পাসে কোনও মর্যাদা নেই: নজরুল

Shamim Reza