Views: 66

জাতীয়

দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছিল খালেদা-নিজামীরা : শামীম


জুমবাংলা ডেস্ক : ভাষার মাসে ভাষা শহীদরে প্রতি শ্রদ্ধা নিবেদন করে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির আমলে দেশে দুঃশাষন প্রতিষ্ঠা হয়ে দেশের মানুষ নিরাপত্তা হীনতায় পড়েছিল। দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছিল খালেদা জিয়া, তারেক ও নিজামীরা।


আর বর্তমানে বঙ্গবন্ধুর বাংলাদেশে তারই সুযোগ্য কন্য শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসলে দেশের মানুষের নিরাপত্তা প্রতিষ্ঠিত হয়। দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু হয়, হাতিরঝিল ফ্লাই ওভার ব্রিজ হয়, দুর্গম চরাঞ্চলে সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ সংযোগ হয়, সারাদেশে উন্নয়ন অব্যাহত থাকে। তাই দেশের মানুষ এখন বিশ্বাস করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার এস ই এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি দেশবাসীর কাছে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

এ সময় যৌথ বর্ধিত সভায় ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কক্সবাজারে ছিনতাইয়ের অভিযোগে এসআইসহ তিনজন পুলিশ গ্রেপ্তার

Mohammad Al Amin

বৃহস্পতিবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র মন্ত্রী

mdhmajor

জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

mdhmajor

এমবিবিএস ভর্তিযুদ্ধে আসনপ্রতি লড়বেন ২৮ জন

Shamim Reza

মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বক্তব্য শিষ্টাচার বহির্ভূত: তথ্যমন্ত্রী

Saiful Islam

জাতীয় সংসদের স্পিকারের সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

rony