Views: 208

খেলাধুলা

দেশের জন্য পিএসএলকে বিদায় বললেন রশিদ খানও


স্পোর্টস ডেস্ক: একে একে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছাড়তে শুরু করেছে তারকা ক্রিকেটাররা । টুর্নামেন্টের চার ম্যাচ যেতেই বিদায় বলে দিলেন বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা দুই তারকা ক্রিস গেইল ও রশিদ খান।

সোমবার রাতে কোয়েটা গ্ল্যাডিয়েটরস ও লাহোর কালান্দারসের মধ্যকার ম্যাচ শেষে দেশের হয়ে খেলার জন্য পিএসএল ছাড়ার কথা জানিয়েছিলেন গেইল। আজ (মঙ্গলবার) সকালে একই কারণে টুর্নামেন্ট ছেড়ে যাওয়ার ঘোষণা দিলেন রশিদ খান।

ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের সিরিজ শেষ করে গেইল আবার পিএসএলের দ্বিতীয় পর্বে তার দল কোয়েটার সঙ্গে যোগ দিতে পারবেন। কিন্তু আগামী ২ মার্চ থেকে শুরু হতে যাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ শেষ করে রশিদের জন্য আবার ফিরে আসা সম্ভব হবে না।


কেননা জিম্বাবুয়ের বিপক্ষে আফগানদের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে ২০ মার্চ। অন্যদিকে পিএসএল ফাইনাল মাঠে গড়াবে ২২ মার্চ। ফলে তার দল লাহোর কালান্দারস ফাইনালে উঠলেও, বর্তমান বাস্তবতায় একদিনের মধ্যে আরব আমিরাতে টি-টোয়েন্টি খেলে আবার পিএসএলের মাঠে নামা হবে না রশিদের।

টুর্নামেন্ট ছেড়ে যাওয়ার কথা জানিয়ে টুইটবার্তায় রশিদ লিখেছেন, ‘খুব অল্প সময়েই পিএসএল ছাড়তে হচ্ছে। তবে আমাকে জাতীয় দায়িত্ব পালন করতে হবে। লাহোর কালান্দারস ও সকল ভক্তদের ধন্যবাদ তাদের অসাধারণ সমর্থন ও ভালোবাসার জন্য। ইনশাআল্লাহ্‌ আগামী বছর দেখা হবে।’


রশিদ যে পিএসএল পুরোটা খেলতে পারবেন না, তা মোটামুটি জানা গেছিল আফগানিস্তানের টেস্ট স্কোয়াড ঘোষণার পরপরই। কেননা ৮ নতুন মুখের স্কোয়াডে রাখা হয়েছিল রশিদকেই। আর তিনি নিজেও পিএসএলের ওপর বেছে নিয়েছেন জাতীয় দলের হয়ে টেস্ট খেলাকে। তাই মাত্র ২ ম্যাচ খেলেই পিএসএল ছেড়ে যাচ্ছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যা দেখে নাসিরের প্রেমে পড়েছিলেন তামিমা

Saiful Islam

কোচের দায়িত্ব ছেড়ে দিলেন অঁরি!

Mohammad Al Amin

করোনায় তুরিনো-সাসুলোর ম্যাচ স্থগিত

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ক্রিকেটকে বিদায় বলে দিলেন ইউসুফ পাঠান

azad

আইসিসিকে আহমেদাবাদের উইকেট খতিয়ে দেখতে বললেন রুট

azad