Views: 601

খেলাধুলা

দেশের জার্সিতে খেলতে পিএসএলকে বিদায় বললেন গেইল


স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে শ্রীলঙ্কাকে আতিথেয়তা দেবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটিতে খেলবেন ক্রিস গেইল। আর সেই কারণেই পাকিস্তান সুপার লীগকে (পিএসএল) বিদায় জানালেন ইউনিভার্স বস।

পিএসএলের এবারের আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামেন গেইল। মাত্র দুই ম্যাচেই পাকিস্তানে নিজের অবস্থান জানান দেন এই ক্রিকেট দানব। প্রথম ম্যাচে ৪ চার ও ২ ছক্কায় ২৪ বলে করেন ৩৯ রান। দ্বিতীয় ম্যাচে সোমবার ৫টি চার ও ছক্কায় ৪০ বলে ৬৮ রান করেন তিনি। এর পরই আসরকে বিদায় জানান গেইল।

বিদায় বেলায় জানান ফিরতে চান টুর্নামেন্টের পরের ধাপে। ম্যাচ শেষে গেইল বলেন, ‘পিএসএল ছেড়ে যাওয়া দুঃখজনক।

আমি পুরো মৌসুম খেলতে চেয়ছিলাম। তবে দ্বিতীয় পর্যায়ের জন্য লাহোরে ফিরতে মুখিয়ে আছি।’


সোমবারের ম্যাচে গেইলের ঝড়ের পরও অবশ্য হেরে যায় তার দল কোয়েটা। ১৭৮ রান তুললেও তারা পাত্তা পায়নি লাহোর কালান্দার্সের কাছে। ফখর জামানের ৫২ বলে অপরাজিত ৮২ ও মোহাম্মদ হাফিহের ৩৩ বলে অপরাজিত ৭৩ রানের ঝড়ো ইনিংসে লাহোর জিতে যায় ৯ উইকেটে।
৪ঠা মার্চ থেকে শুরু হবে শ্রীলঙ্কা-ওয়েস্ট ইন্ডিজের পূর্ণাঙ্গ সিরিজ। সিরিজটিতে তিন টি-টোয়েন্টি, সমান সংখ্যক ওয়ানডে এবং দু’টি টেস্ট খেলবে দুই দল। সিরিজ খেলতে আজই (২৩শে ফেব্রুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিমানে চড়ার কথা শ্রীলঙ্কা ক্রিকেট দলের।

সদ্যই বাংলাদেশ সফর শেষ করে দেশে ফিরেছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ ওয়ানডে ও দুই টেস্টের সিরিজ খেলে ক্যারিবীয়রা। যেখানে ওয়ানডেতে টাইগারদের কাছে হোয়াইটওয়াশ হওয়ার পর টেস্ট সিরিজে দারুণ প্রত্যাবর্তন করে সফরকারীরা। কর্নওয়াল-মায়ার্সদের নৈপুণ্যে টেস্টের দুটি ম্যাচই জিতে নেয় ক্যারিবীয়রা। তবে করোনাভাইরাসের অযুহাতে বাংলাদেশ সফরে আসেননি ওয়েস্ট ইন্ডিজের মূল দলের দশ খেলোয়াড়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যা দেখে নাসিরের প্রেমে পড়েছিলেন তামিমা

Saiful Islam

কোচের দায়িত্ব ছেড়ে দিলেন অঁরি!

Mohammad Al Amin

করোনায় তুরিনো-সাসুলোর ম্যাচ স্থগিত

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ক্রিকেটকে বিদায় বলে দিলেন ইউসুফ পাঠান

azad

আইসিসিকে আহমেদাবাদের উইকেট খতিয়ে দেখতে বললেন রুট

azad