Views: 696

অর্থনীতি-ব্যবসা জাতীয়

দেশের যে জেলায় শপিংমল খোলার অনুমতি দিল প্রশাসন

জুমবাংলা ডেস্ক: চলমান লকডাউনের মধ্যে বান্দরবানে সাংগ্রাই উপলক্ষে শপিংমলগুলো ১২ এপ্রিল পর্যন্ত ছয় ঘণ্টা করে খোলা রাখার অনুমতি দিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন।

বুধবার (০৭ এপ্রিল) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক জরুরি সভায় এ সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক (ডিসি) ইয়াছমিন পারভীন তিবরীজি।

সভায়, শপিংমল ও দোকানপাট খোলা রাখার সঙ্গে সঙ্গে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার নির্দেশ দেওয়া হয়। নির্দেশ অমান্যকারীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হবে বলে জানিয়ে দেওয়া হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. অংসুই প্রু, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন দোকানপাটের মালিক।

তবে করোনা প্রতিরোধে চলমান সরকারি বিধিনিষেধের আওতায় এ বছর সাংগ্রাই উপলক্ষে কোনো প্রকার উৎসব আয়োজনের অনুমতি দেয়নি প্রশাসন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam

মাস্ক খুলে মুচকি হাসেন মামুনুল (ভিডিও)

Shamim Reza

মামুনুল হকের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

Saiful Islam

৩ বিয়ের কথা স্বীকার করলেন মামুনুল হক

Shamim Reza

করোনা রোধে সবাইকে নিয়ে সরকারকে কাজ করার আহ্বান জাফরুল্লাহর

Saiful Islam