ক্রিকেট (Cricket) খেলাধুলা

দেশের হয়ে ১শ ম্যাচ খেলা সত্যিই অনেক গর্বের : রোহিত

images (20)স্পোর্টস ডেস্ক: রাজকোটে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে টি-২০ ক্রিকেটে ১শতম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। বিশ্বের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে টি-২০তে ১শ ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করলেন রোহিত।

এতে নিজেও অনেক বেশি উচ্ছসিত রোহিত। তাই দেশের হয়ে ১শ ম্যাচ খেলতে পেরে হিট্ম্যান খ্যাত রোহিত বলেন, দেশের হয়ে ১শ ম্যাচ খেলতে পারাটা গর্বের। আমি কোন দিনও ভাবিনি এতগুলো ম্যাচ খেলার সুযোগ পাব। এই সুযোগ পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ।


নিজের শততম ম্যাচে চমক দেখিয়েছেন রোহিত। ৪৩ বলে ৮৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন তিনি। তার ব্যাটিং তান্ডবে সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেটে হারায় ভারত। আর তাতেই সিরিজে সমতা আনতে পারে ভারত।

রাজকোটের উইকেটের কারনে নিজের প্রতি আত্মবিশ্বাস ছিলো রোহিতের। তাই ব্যাট হাতে বড় ইনিংস খেলা সহজ হয়েছে বলে তিনি জানান, রাজকোটের পিচে রান আসে। এটিও জানতাম, এই পিচে দ্বিতীয় ইনিংসে বোলাররা সমস্যায় পড়বে। আমরা সেই সুবিধা নিতে পেরেছি।

রোহিত আরও বলেন, পাওয়ার-প্লের কল্যাণে কাজ সহজ হয়ে যায়। ব্যাট হাতে নামলে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করি। পরিস্থিতি আমার পক্ষেই ছিলো। তাই বল উড়িয়ে দেয়ার লক্ষ্য ছিলো আমার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গ্যারি কারস্টেনের ক্লাসে মুশফিক-সৌম্যরা

rony

দেশের হয়ে দুইবারের স্বর্ণজয়ী অ্যাথলেট এখন দিনমজুর

rony

১০ মাস বেতন নেই ভারতীয় ক্রিকেটারদের

Shamim Reza

কোয়ারেন্টাইনে তামিম ইকবাল

Shamim Reza

মাঠে কাশলেই সরাসরি লাল কার্ড!

Shamim Reza

পাকিস্তান ক্রিকেট দলের জন্য বড় দুঃসংবাদ

Shamim Reza