Views: 1339

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় স্লাইডার

দেশে একদিনে করোনায় দ্বিগুণ মৃত্যু


জুমবাংলা ডেস্ক: দেশে একদিন পরে আবার করোনায় দ্বিগুণ মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৯৬৬ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৫৮৪ জন। মোট শনাক্ত ৫ লাখ ৩০ হাজার ২৭১ জনে দাঁড়িয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় ৬০২ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৭৫ হাজার ৭৪ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরো জানানো হয়, ২০০ টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৭৯৭ টি নমুনা সংগ্রহ এবং ১৪ হাজার ৭৬১টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

এর আগে বুধবার (২০ জানুয়ারি) দেশে আরও ৬৬৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। এছাড়া আক্রান্তদের মধ্যে মারা যান আরও ৮ জন। গত ৮ মাসের মধ্যে যা ছিল সর্বনিম্ন মৃত্যুর রেকর্ড।

এখন পর্যন্ত ৩৫ লাখ ১৫ হাজার ৪২৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩ দশমিক ৯৬ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৫৯শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫০ শতাংশ। উল্লেখ্য, বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ৮ই মার্চ আর করোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা যায় ১৮ই মার্চে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঢাকায় বেড়াতে এসে অটোচালক ছেলের সামনেই প্রাণ গেল মা-ভাগ্নির

mdhmajor

করোনার টিকা পেতে নিবন্ধন করেছেন প্রায় ৪৪ লাখ মানুষ

mdhmajor

ইমিগ্রেশনে চিঠি পৌঁছানোর ১৩ মিনিট আগেই দেশত্যাগ করেন পি কে হালদার

rony

সরকারি তিন ব্যাংকে নতুন এমডি

azad

পরীক্ষায় নকল করে ধরা: সাত কলেজের পাঁচ শিক্ষার্থী আজীবন বহিষ্কার

rony

নিজের রাজনৈতিক ভবিষ্যৎ সম্পর্কে যা বললেন ট্রাম্প

mdhmajor