in , ,

দেশে করোনায় শনাক্ত-মৃত্যু কমেছে

জুমবাংলা ডেস্ক: দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত) মারা গেছেন আরও ২৩৫ জন। এ নিয়ে এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৩৯৭ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৭৭৬ জন। এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২ লাখ ৯৬ হাজার ৯৩ জনে। গত ২৪ ঘণ্টায় ৫৫ হাজার ২৮৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৮ দশমিক ৫৪ শতাংশ।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৬ হাজার ২৯৭ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১১ লাখ ২৫ হাজার ৪৫ জন।

এর আগে সোমবার (২ আগস্ট) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪৬ জনের মৃত্যু হয়। এছাড়া করোনা শনাক্ত হয় ১৫ হাজার ৯৮৯ জনের।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বাংলাদেশ সময় মঙ্গলবার (৩ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ কিছুটা বেড়েছে। এ সময় মারা গেছেন আরও ৭ হাজার ৬৪৯ জন এবং আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৭৪ হাজার ৪৮৯ জন। আর গতকাল সোমবার ৭ হাজার ৩৪৮ জনের মৃত্যু এবং ৪ লাখ ৬৬ হাজার ৩৯ জনের আক্রান্ত হওয়ার খবর দিয়েছে ওয়ার্ল্ডওমিটার। গত তিনদিনে করোনার আক্রান্ত-মৃত্যুর সংখ্যাও ছিল নিম্নমুখী।


Fiver best placte to make money from home