Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ

দেয়ালে পিঠ ঠেকে গেলে পেছনে যাবার উপায় নেই : মেয়র নাছির

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেয়ালে পিঠ ঠেকে গেলে পেছনে যাবার উপায় নেই বিধায় সম্মুখ চ্যালেঞ্জ মোকাবেলায় যুদ্ধ করাটাই শ্রেয় এবং আমরা এখন তাই করছি।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডের জন্য কলেজিয়েট স্কুল-৮৬ ব্যাচের হাইফ্লো ন্যাসাল ক্যানুলা প্রদানকালে করোনা পরিস্থিতির বিভিন্ন দিক তুলে ধরে তিনি এসব কথা বলেন।


চসিক মেয়র বলেন, করোনাকালে সরকারের চিকিৎসা সেবাখাতের সক্ষমতা, মান ও কার্যকারিতা নিয়ে প্রশ্ন থাকতেই পারে। যারা প্রশ্ন তুলছেন বা সমালোচনা করছেন তাদের পরামর্শ ও সমাধানের উৎসকে অবশ্যই আমলে আনা হবে। অভিজ্ঞতার অভাব, সীমাবদ্ধতা ও বিরূপ পরিস্থিতির আকস্মিকতায় সক্ষমতার সংকট কাটিয়ে উঠতে বেসরকারি সামাজিক উদ্যোগ ও সহায়তা একটি ইতিবাচক আশাজাগানিয়া পদক্ষেপ।

নাছির বলেন, করোনা মহামারির আয়ু কত দিন, মাস বা বছর পর্যন্ত হতে পারে তা নিয়ে আগাম কোনো ধারণা কারও নেই। তাই একাত্তরে বঙ্গবন্ধু যার যা কিছু আছে তা নিয়ে শত্রুর  মোকাবেলা কর; এ আহ্বানের মতোই নিজ নিজ ক্ষমতা ও সামর্থ্যকে জনমঙ্গলে উজাড় করে দিতে হবে।

এ সময় কাউন্সিলর আবদুল কাদের, চমেক হাসপাতাল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল হুমায়ুন কবীর, চমেক অধ্যক্ষ অধ্যাপক ডা.  মোহাম্মদ শামীম হাসান, বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সাইকেল মেকানিকের দোকানে বিদ্যুৎ বিল ২৬ লাখ টাকা!

Saiful Islam

করোনায় সাবেক এমপি, ডাক্তারসহ ৪ জনের মৃত্যু

Saiful Islam

হবিগঞ্জে পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট দিচ্ছে হাসপাতাল

Saiful Islam

মারা গেলেন বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ

Shamim Reza

নৌ-ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারি, কিশোরের মৃত্যু

Saiful Islam

করোনার ৩ টিকার ট্রায়াল চালাচ্ছে ভারত

Shamim Reza