অর্থনীতি-ব্যবসা বিজ্ঞান ও প্রযুক্তি

দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা ছাড়াল ‘নগদ’

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’-এর দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা অতিক্রম করেছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ ঘোষণা দিয়েছেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘আমরা গর্বের সাথে ঘোষণা করছি যে, ১০ জানুয়ারি ২০২০, জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আমাদের দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা অতিক্রম করেছে। স্মরণ করতে পারি ২৬ মার্চ ২০১৯ আমাদের যাত্রা শুরু হয়েছিল। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মাণের সহযোগী হিসেবে ২০১৯ সালের ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে ‘নগদ’। পথচলা শুরুর মাত্র ১০ মাসের মধ্যে ‘নগদ’ মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

মাত্র ১০ মাসের পথ চলায় ‘নগদ’-এর উদ্যোক্তার সংখ্যা ১ লাখ ছাড়িয়ে গেছে। এছাড়া দেশের সবচেয়ে কম ক্যাশ-আউট চার্জ (১৪ টাকা ৫০ পয়সা) ও প্রতি হাজারে ৫ টাকা ক্যাশ-ব্যাক দিয়ে গ্রাহকদের কাছে দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে ‘নগদ’।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৫০ হাজার পিপিই ও ১০ হাজার কিট দিচ্ছে গ্রামীণফোন

rony

শিল্প কারখানা খোলা রাখা নিয়ে যে সুখবর দিলেন বাণিজ্যমন্ত্রী

rony

মোবাইল অ্যাপেই মিলবে করোনাভাইরাসের সকল তথ্য

Shamim Reza

নতুন গবেষণায় বেড়িয়ে এলো মোবাইল ফোনে কতক্ষণ বাঁচে করোনা

Shamim Reza

২৭ ফুট দূরত্ব থেকেও ছড়াতে পারে করোনা, দাবি মার্কিন এই গবেষকের

mdhmajor

যক্ষ্মার টিকায় করোনা প্রতিরোধের আশা বিশ্ব স্বাস্থ্য সংস্থার

Sabina Sami