Views: 52

অর্থনীতি-ব্যবসা বিজ্ঞান ও প্রযুক্তি

দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা ছাড়াল ‘নগদ’

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’-এর দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা অতিক্রম করেছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ ঘোষণা দিয়েছেন।


ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘আমরা গর্বের সাথে ঘোষণা করছি যে, ১০ জানুয়ারি ২০২০, জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আমাদের দৈনিক লেনদেন ১০০ কোটি টাকা অতিক্রম করেছে। স্মরণ করতে পারি ২৬ মার্চ ২০১৯ আমাদের যাত্রা শুরু হয়েছিল। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মাণের সহযোগী হিসেবে ২০১৯ সালের ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে ‘নগদ’। পথচলা শুরুর মাত্র ১০ মাসের মধ্যে ‘নগদ’ মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

মাত্র ১০ মাসের পথ চলায় ‘নগদ’-এর উদ্যোক্তার সংখ্যা ১ লাখ ছাড়িয়ে গেছে। এছাড়া দেশের সবচেয়ে কম ক্যাশ-আউট চার্জ (১৪ টাকা ৫০ পয়সা) ও প্রতি হাজারে ৫ টাকা ক্যাশ-ব্যাক দিয়ে গ্রাহকদের কাছে দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে ‘নগদ’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন গ্রাহক

globalgeek

বঙ্গবন্ধু শিল্প নগরে ২০ কোটি ডলার বিনিয়োগ করবে টিকে গ্রুপ

mdhmajor

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাষিদের মাঝে শাক-সবজির বীজ বিতরণ

azad

৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

azad

করোনায় ক্ষতিগ্রস্ত গ্রাহকদের সুবিধা আবারও বাড়ালো বাংলাদেশ ব্যাংক

rony

ইসলামী ব্যাংক রাজশাহী জোনের উদ্যোগে শরী’আহ্ পরিপালন বিষয়ক ওয়েবিনার

azad