Views: 342

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক প্রবাসী খবর

দ্বিতীয় দফা সংক্রমণে করোনায় আক্রান্ত বহু প্রবাসী বাংলাদেশি


আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাস প্রথম দফায় খুব বেশি সংখ্যক বাংলাদেশি আক্রান্ত না হলেও দ্বিতীয় দফায় অনেকে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শওকত আলী নামে একজন প্রবাসী বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন। তবে করোনায় আক্রান্ত অধিকাংশ প্রবাসী বাংলাদেশি বাসায় চিকিৎসা নিচ্ছেন।


করোনাভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় অস্ট্রিয়া সরকার দ্বিতীয় দফায় লকডাউন দিয়েছে। এ লকডাউন চলবে ডিসেম্বরের ৬ তারিখ পর্যন্ত। লকডাউনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া সব দোকান বন্ধ থাকবে। অস্ট্রিয়ার সরকার জনসাধারণকে প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যেতে নিরুৎসাহিত করেছেন। লকডাউন অমান্য করলে ১৪৫০ ইউরো জরিমানা করা হবে।

এদিকে ডিসেম্বরে বড়দিন এবং নববর্ষ এবার ঘরোয়াভাবে উদযাপন করতে যাচ্ছে অস্ট্রিয়ার জনগণ। ইতিমধ্যে স্থানীয় বিভিন্ন সংবাদ সূত্রে জানা গেছে, বড়দিন এবং নববর্ষ উপলক্ষে কোনো ধরনের আতশবাজি পোড়ানো হবে না। এছাড়া সব রেষ্টুরেন্ট, বার ও ডিস্কো বন্ধ থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হঠাৎ অন্ধকারে ডুবল পাকিস্তান!

Saiful Islam

উচ্চশিক্ষিত ছেলে খাবারের ব্যবসা করায় বাবা-মায়ের আত্মহত্যা

Shamim Reza

বসনিয়ার জঙ্গলে শীত ও কাদামাটিতে দিন পার করছে ১৫ বাংলাদেশি

Shamim Reza

ট্রাম্পকে পদচ্যুত করার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না পেন্স

Saiful Islam

মডার্নার টিকা দুই বছর কার্যকর থাকবে

Shamim Reza

দ. কোরিয়ায় কর্মস্থলে মৃত্যু বাংলাদেশির

Shamim Reza