Views: 66

খেলাধুলা ফুটবল

দ্বিতীয় দফায় আবারো ফুটবলারদের করোনা পরীক্ষা

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় দফায় ৩০জন ফুটবলার ও ৬ কর্মকর্তার করোনা পরীক্ষা করা হয়েছে। বুধবার বা বৃহস্পতিবার বিকেলে পাওয়া যাবে ফুটবলারদের করোনা পরীক্ষার ফলাফল।

সকাল থেকেই সারা রিসোর্টে একটা গুমোট ভাব। রিসোর্টের মনোরম দৃশ্যও যেন স্বস্তির বাতাস বইয়ে দিতে পারছেন সাদ উদ্দিনদের হৃদয়ে। গেল কদিন ধরে একের পর এক ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়ার খবরে উত্তপ্ত ফুটবল অঙ্গন। নেগেটিভ ফলাফল নিয়ে এসেও করোনায় পজিটিভ রিপোর্ট পাওয়া। এক সঙ্গে এত ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়া নিয়ে তৈরি হয়েছে সমালোচনা। তাইতো দ্বিতীয় দফায় আবারো হলো অনুশীলন ক্যাম্পে থাকা ফুটবলারদের করোনা পরীক্ষা।


৮ অক্টোবর সিলেটে আফগানিস্তানের সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ। এরপর কাতারে আরো একটি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে হবে জামাল ভুঁইয়াদের। হাতে সময় খুবই কম। এরমধ্যেই এমন পরিস্থিতি তৈরি হওয়ায় বিপাকে বাফুফে। তাইতো বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার পর আবারো ফুটবলার ও কর্মকতাদের এই করোনা পরীক্ষা। এ পরীক্ষার ফলাফলের পরই পরবর্তী কার্যক্রম হাতে নিবে বাফুফে।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু বলেন, দুইটা প্রতিষ্ঠান সমস্ত খেলোয়াড় এবং কর্মকর্তাদের নমুনা সংগ্রহ করেছে। প্রথমে যারা নেগেটিভ করা হয়েছে পরে যারা পজিটিভ ছিল তাদের নমুনা সংগ্রহ করেছে। এর মধ্যে আমরা ডাক্তারকে দিয়ে খেলোয়াড়দের চেকআপ করিয়েছি। তারা মোটামুটি সবাই সুস্থ আছে। তাদের এখনো কোন সিম্পটম পরিলক্ষিত হচ্ছে না। তারা সবাই নিজেদেরকে শারীরিকভাবে সুস্থ ভাবছে।

ক্যাম্পে থাকা ফুটবলাররাও জানালেন আগের চেয়ে বেশ সুস্থ আছেন তারা।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় বিপলু আহম্মেদ বলেন, দুইবার টেস্ট করা হয়েছে। আমরা আশা করতেছি আমরা নেগেটিভ রিপোর্ট নিয়ে ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি মাঠে নামব।


আরও পড়ুন

করোনা জয় করলেন জাতীয় দলে ওপেনার সাইফ হাসান

rony

১ অক্টোবর থেকে শুরু অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প

Mohammad Al Amin

তাণ্ডব চালিয়ে বলই হারিয়ে ফেললেন ধোনি

rony

লুটন টাউনকে হারিয়ে কারাবাও কাপের চতুর্থ রাউন্ডে ম্যানইউ

Mohammad Al Amin

সুয়ারেজকে আতলেতিকোয় বিক্রি করতে ইচ্ছা পোষণ বার্সেলোনার

Sabina Sami

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin