Views: 166

খেলাধুলা

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ ওপেনার সাইফ

স্পোর্টস ডেস্ক: প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ হওয়ার পর দ্বিতীয় পরীক্ষার অপেক্ষায় ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান। কিন্তু সেখানেও কোনও সুখবর মেলেনি। দ্বিতীয় পরীক্ষাতেও করোনা ভাইরাস ধরা পড়েছে তার। এমন তথ্যই জানা গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে।

গত সপ্তাহে ঢাকায় ১৭ জন খেলোয়াড়সহ ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেই পরীক্ষায় সাইফের পাশাপাশি বিসিবির প্রধান ট্রেনার নিকোলাস লিরও করোনা পজিটিভ ধরা পড়ে। কিন্তু দুইদিন পর নিক লি দ্বিতীয় দফার পরীক্ষায় করনো মুক্ত হলেও সাইফ হাসানের শরীরে এখনও করোনার অস্তিত্ব রয়েই গেছে।


জানা গেছে, সাইফের পরিবারের একাধিক সদস্যের করোনার উপসর্গ- ঠাণ্ডা ও জ্বর ছিল। নিরাপদ থাকতে শুরুতে মিরপুরের ঐচ্ছিক অনুশীলনে যোগ দেননি জাতীয় দলের এই ওপেনার। বাড়ির পাশের ধানমন্ডির ৪ নম্বর মাঠে হালকা অনুশীলন করেছিলেন তিনি। পরবর্তীতে সবার শেষে যোগ দিয়েছিলেন ব্যক্তিগত অনুশীলনে।

আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল মুশফিকদের। কিন্তু কোয়ারেন্টিন ইস্যুতে হুট করেই সফরটি নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) শর্ত অনুযায়ী পুরো ১৪ দিন কোয়ারেন্টিন পর্ব সারতে হবে। কিন্তু বিসিবি এক সপ্তাহের বেশি কোয়ারেন্টিনে রাজি নয়। অন্যদিকে শ্রীলঙ্কাও মঙ্গলবার জানিয়েছে, বাংলাদেশকে ১৪ দিনই কোয়ারেন্টিন মানতে হবে। সবমিলিয়ে পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তাতে করে সফর হওয়ার সম্ভাবনা ক্ষীণই বলা চলে! সফরে তিনটি টেস্ট খেলার কথা মুশফিক-তামিমদের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৪০ বছর বয়স পর্যন্ত খেলতে প্রস্তুত রোনালদো

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

করোনায় আক্রান্ত লিভারপুলের থিয়াগো

Sabina Sami

উড়ন্ত দিল্লিকে হারিয়ে প্রথম জয়ের দেখা পেল হায়দরাবাদ

Sabina Sami

লঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

Saiful Islam

মুসলিম ক্রিকেটারের গায়ে মদ ঢালা নিয়ে বিতর্ক!

rony