Views: 736

বিনোদন

‘দ্বিতীয় সন্তানের’ জন্য ভক্তদের ভালোবাসা চাইলেন শ্রাবন্তী!


বিনোদন ডেস্ক: বর্তমানে আবারও পেজ থ্রি-র শিরোনামে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে শ্রাবন্তীর অশান্তি শুরু হয়েছে। ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। এসবের মধ্যে এবার নিজের ‘দ্বিতীয় সন্তানের’ সঙ্গে ভক্তদের পরিচয় করালেন অভিনেত্রী। খবর- সংবাদ প্রতিদিন।

নিজের ‘দ্বিতীয় সন্তানের’ কথা বলতে কাকে বুঝিয়েছেন অভিনেত্রী? এই বিষয় নিয়ে শোরগোল শুরু হতেই, আবার স্পষ্ট করে নিজের বক্তব্যকে প্রকাশ করেন শ্রাবন্তী। তিনি বলেন, তার নতুন জিম ফিটনেস এম্পায়ারকেই দ্বিতীয় সন্তান বলে ব্যাখ্যা করেছেন তিনি। শুধু তাই নয়, ফিটনেস এম্পায়ার সবসময় তার হৃদয়ের কাছাকাছি বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

রোববার ফিটনেস এম্পায়ারের উদ্বোধন করবেন বলে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। সেই অনুযায়ী, নতুন জিমের উদ্বোধনের পর তাকে নিজের ‘দ্বিতীয় সন্তান’ বলে ব্যাখ্যা করেন অভিনেত্রী।


নতুন শরীর চর্চা কেন্দ্রের উদ্বোধন করে শ্রাবন্তী জানান, এটা সবসময় তার হৃদয়ের কাছাকাছি। নতুন এই পথ চলায় ভক্তরা এবং শুভানুধ্যায়ীরা যাতে তার পাশে থাকেন, সেই আশাও প্রকাশ করেন শ্রাবন্তী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam