Views: 275

বিভাগীয় সংবাদ রাজশাহী

দ্বিতীয় স্বামীকে খুন করলো প্রথম স্বামী

জুমবাংলা ডেস্ক : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আশরাফুল (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার কড়িয়া পাইকরতলীতে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল রংপুরের গঙ্গাচড়া উপজেলার চারআনী শেরপুর গ্রামের মৃত আ. সামাদের ছেলে।

নিহতের স্ত্রী ছুম্মা বেগম বলেন, ১০ বছর আগে জয়পুরহাট সদরের বিষ্ণুপুর গ্রামের মৃত আফাজ উদ্দীনের ছেলে ইসমাইলের সঙ্গে আমার প্রথম বিয়ে হয়েছিল। কিছুদিন পর বিচ্ছেদও হয়। পরে রংপুর জেলার গঙ্গাচড়ায় আশরাফুলের সঙ্গে আমার দ্বিতীয় বিয়ে হয়।


ইসমাইলের পক্ষের মেয়ে সুরাইয়া আমার বাড়িতে বেড়াতে আসে। মেয়েকে তার বাবার বাড়িতে নিয়ে যেতে চাইলে সে বাবার সঙ্গে যেতে অস্বীকৃতি জানায়। জোর করে মেয়েকে নিয়ে যেতে চাইলে তার সঙ্গে আমাদের ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি বাড়ি থেকে চলে যান।

কিছুক্ষণ পর আমার বর্তমান স্বামী মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় পথে আটকে অস্ত্র দিয়ে জখম করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ওসি মনসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে খুনি ইসমাইলকে গ্রেফতার করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ওরা তো খুব ছোট, আমি চেষ্টা করি যেন ওরা বেশি ব্যথা না পায়

Shamim Reza

যশোর সদরে চেয়ারম্যান পদে আ.লীগ প্রার্থীর জয়

Shamim Reza

চিকিৎসা নিতে আসা কিশোরীকে ধর্ষণচেষ্টা, চিকিৎসক আটক

Saiful Islam

বিয়ের ৩ দিন পর ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ

Shamim Reza

এবার টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

Saiful Islam

জালভোট দিতে গিয়ে ৩ তরুণী ধরা

Saiful Islam