Views: 469

অর্থনীতি-ব্যবসা

দ্রব্যমূল্যের দাম স্বাভাবিক, দাবি বাণিজ্যমন্ত্রীর


ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : জাতীয় সংসদে প্রশ্নোত্তর পূর্বে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, সম্প্রতি দেশে হঠাৎ করে চাল, ভোজ্যতেল, আটা, শুকনো মরিচের দাম বেড়েছিল। তবে বাণিজ্য মন্ত্রণালয়ের সময়যোপযোগী পদক্ষেপের জন্য এসব নিত্যপণ্যের মূল্য আবার আগের মতো স্বাভাবিক হয়েছে। ভবিষ্যতে নিত্যপণের দাম সহনীয় পর্যায়ে রাখার জন্য সময়োপযোগী কার্যক্রম অব্যাহত রাখার পরিকল্পনার বিষয়ও জানান বাণিজ্যমন্ত্রী।


আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) জাতীয় সংসদে লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেনের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন মন্ত্রী। এরআগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে টেবিলে প্রশ্নোত্তর উত্থাপিত হয়।

বাণিজ্যমন্ত্রী সংরক্ষিত আসনের আদিবা আনুম মিতার প্রশ্নের উত্তরে আরও বলেন, প্রতিবছর কিছু অসাধু ব্যবসায়ীর রমজানকে কেন্দ্র করে নিত্যপণ্যের মূল্য হঠাৎ বৃদ্ধি করার প্রবণতা দেখা যায়। প্রতিবছরের মতো এবারও নিত্যপণ্যের মূল্য সহনীয় রাখতে বাণিজ্য মন্ত্রণালয় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এটিএম বুথ থেকে তোলা যাবে দ্বিগুণ টাকা

mdhmajor

লকডাউনে বাণিজ্যিক ব্যাংক বন্ধ থাকলেও খোলা থাকবে বন্দর শাখা

Shamim Reza

দ্বিগুণ টাকা তোলা যাবে এটিএম বুথে

Shamim Reza

এশিয়ান পেইন্টসের ব্র্যান্ড অ্যাাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

mdhmajor

শেয়ারবাজারও বন্ধের ঘোষণা

rony

যেদিন থেকে সব ব্যাংক বন্ধের ঘোষণা

rony