Views: 53

জাতীয় স্বাস্থ্য

দ্রুতই স্বাস্থ্যখাতের অগ্রগতি দৃষ্টিগোচর হবে : স্বাস্থ্যমন্ত্রী


স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক। (ফাইল ছবি)

জুমবাংলা ডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, খুব দ্রুতই স্বাস্থ্যখাতের দৃশ্যমান অগ্রগতি মানুষের দৃষ্টিগোচর হবে।


আজ বৃহস্পতিবার সচিবালয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর দপ্তরে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলারের সাথে আনুষ্ঠানিক বৈঠকে তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, বাংলাদেশের স্বাস্থ্যখাতের উন্নয়নে যুক্তরাষ্ট্রের ভূমিকা অস্বীকার করা যায় না। আগামী দিনে দেশের স্বাস্থ্যখাতকে সোনালী যুগে নিয়ে যেতে যুক্তরাষ্ট্রের সহায়তা আরো বেশি প্রয়োজন।

তিনি বলেন, দেশের স্বাস্থ্যখাতের উন্নয়নে আরো কি কি পদক্ষেপ নেয়া যায় সে বিষয়ে ফলপ্রসূ প্রাথমিক আলোচনা হয়েছে। খুব দ্রুতই স্বাস্থ্যখাতের দৃশ্যমান অগ্রগতি মানুষের দৃষ্টিগোচর হবে।

বৈঠকে স্বাস্থ্যখাতের উন্নয়নে করণীয় বিষয়গুলি নিয়ে আলোচনা এবং স্বাস্থ্যখাতের উন্নয়নে উভয় দেশের যৌথ উদ্যোগে বেশ কিছু নতুন পদক্ষেপ নেয়া হবে বলেও জানানো হয়।

বৈঠকে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব মো. আলী নূর এবং যুক্তরাষ্ট্র দূতাবাসের মিশেল অ্যাভেলম্যান, মাইকেল ফ্রিডম্যান এবং জার্সিস সিধুয়া অংশ নেন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাতিল হচ্ছে এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস

Shamim Reza

সাংবাদিকদের পেনশনের আওতায় আনার কাজ চলছে: পরিকল্পনামন্ত্রী

Saiful Islam

বিমানের হঠাৎ শিডিউল বিপর্যয়, যাত্রীদের বিক্ষোভ

Saiful Islam

চট্টগ্রামের নগরপিতা ‘হচ্ছেন’ আ’লীগের রেজাউল

Saiful Islam

বিমানের হঠাৎ শিডিউল বিপর্যয়

Shamim Reza

আজ তৃতীয় দফায় ভাসানচর যাচ্ছে তিন হাজার রোহিঙ্গা

Shamim Reza