Views: 157

রাজনীতি

দ্রুত সেরে উঠছেন রিজভী


জুমবাংলা ডেস্ক : দ্রুত শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর। গত শনিবার ল্যাব এইড হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করার পর এখন তিনি অনেকটাই সুস্থতা অনুভব করছেন।

আজ সোমবার তার চিকিৎসক ডা. মনোয়ারুল কাদির বিটুর বরাদ দিয়ে ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানিয়েছেন, রিজভী আহমেদকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার প্রস্তুতি চলছে এবং সুস্থ থাকলে আগামীকাল মঙ্গলবার তিনি বাসায় ফিরতে পারবেন।


উল্লেখ্য, গত ১৩ অক্টোবর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। তাই শনিবার আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পড়ানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নিজেরা লুটপাটের দল বলেই বিএনপি সবকিছুতে লুটপাট দেখে: তথ্যমন্ত্রী

mdhmajor

এবার কাদের মির্জাকে ‘টোকাই মেয়র’ বললেন নিক্সন চৌধুরী

Saiful Islam

শহীদ জিয়া বহুদলীয় গণতন্ত্রের উজ্জল নক্ষত্র : মির্জা ফখরুল

Saiful Islam

নতুন রাজনৈতিক মিত্রের সন্ধানে জামায়াত

Saiful Islam

পকেট ভারির রাজনীতি শেষ হচ্ছে: যুবলীগ চেয়ারম্যান

Saiful Islam

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে: সরকারি দল

mdhmajor