Views: 20

বিনোদন

‘দয়া করে পিছু ছাড়ুন’, সাংবাদিকদের রিয়া


বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শুরু থেকে আলোচনায় রিয়া চক্রবর্তী। অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয়েছিল তাকে। সম্প্রতি জামিনে বেরিয়েছেন। জেল থেকে বেরিয়ে ভাই শৌভিককে নিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় নতুন বাড়ি খুঁজছেন রিয়া চক্রবর্তী। এমনটাই জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।


সুশান্ত মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছেন পুরো বলিউডকে। গণমাধ্যম থেকে শুরু করে সকলের নজর সুশান্তের প্রেমিকা রিয়ার দিকে। বাড়ি খোঁজার সময় পেশাগত কাজে রিয়া ও তার ভাইয়ের পিছু নিয়েছিল একাধিক চিত্রসাংবাদিক। সেসময় তাদের উদ্দেশে রিয়া বলেন, ‘দয়া করে আমাদের পিছু নেওয়া বন্ধ করুন।’

এদিকে গত সোমবার আবারও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সদর অফিসে হাজিরা দিয়েছেন রিয়া ও তার ভাই। জামিনের শর্ত অনুযায়ী ছয় মাস ধরে প্রতি মাসের প্রথম সোমবার এনসিবি দফতরে হাজিরা দেবেন রিয়া ও তার ভাই। শর্ত পূরণের জন্যই সেদিন হাজিরা দিতে হয়েছে তাদের।

গ্রেফতার হওয়ার পর মাদক সম্পৃক্ততা পাওয়ায় জেল হয়েছিল সুশান্তের প্রেমিকার। ২৮ দিন জেলে কাটাতে হয়েছিল তাকে। পরে বিশেষ আদালত শর্ত সাপেক্ষে জামিন দেন রিয়াকে। তদন্তে প্রয়োজনীয় সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েই জামিন নিয়েছেন এ অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাওয়া গেল মিরপুরে সড়কে পড়ে থাকা লাশটির পরিচয়

Shamim Reza

ছেলের সম্পর্ক নিয়ে শ্রাবন্তী, ‘এই বয়সে তো এ রকম হবেই’

Shamim Reza

ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

Saiful Islam

আড়াল ভেঙে মুখ খুললেন বুবলি

Shamim Reza

গভীর রাতে সড়কে পড়ে থাকা সেই লাশটি অভিনেত্রী আশার

rony

আমিও তো ভার্জিন নই: নেহা

rony