Views: 147

আন্তর্জাতিক

দ. আফ্রিকায় বাংলাদেশিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা


আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ আফ্রিকায় এক মালাওয়ি নাগরিক হাতুড়ি দিয়ে আঘাত করে ঘুমন্ত অবস্থায় বাংলাদেশি জাহিদ হাসান জিতুকে (৩৫) হত্যার অভিযোগ উঠেছে। ২০ নভেম্বর গভীর রাতে ইস্টার্নকেপ প্রভিন্সের আইডিচুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাংলাদেশিরা জানান, জাহিদু্ল হাসান জিতু অন্য এক আফ্রিকার মালাওয়ি নাগরিকের সঙ্গে বাংলাদেশি মালিকানাধীন দোকানে চাকরি করে আসছিলেন।


শুক্রবার রাতে ঘুমিয়ে যাওয়ার পর জিতুর সহকর্মী রিচার্ড রাতের কোনো এক সময়ে ঘুমন্ত হাসানকে মাথায় হাতুড়ি ও রড দিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে মোবাইল, টাকা-পয়সা, সিগারেট, মূল্যবান জিনিসপত্র লুট করে রাতে দোকান ছেড়ে পালিয়ে যায়।

বাংলাদেশিরা আরও জানান, নিহত জাহিদ হাসান জিতুকে যে মালাওয়ি নাগরিক হত্যা করে পালিয়েছে তাকে মাত্র দিন আগে ওই দোকানে কর্মচারী হিসেবে নিয়োগ করে বাংলাদেশি দোকান মালিক।

স্থানীয় প্রবাসীরা বলছেন, জিতুর হত্যা পেছনে মালিকের কোনো ভূমিকা আছে কিনা তা খতিয়ে দেখার জন্যে।

যেহেতু নিহত জিতু দীর্ঘ পাঁচ বছর একই দোকানে চাকরি করে আসছিলেন সেক্ষেত্রে বাংলাদেশি দোকান মালিকের কাছে কি পরিমাণ বেতন বাবদ অর্থ পাওনা আছে সে বিষয়ে জানা দরকার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam