Views: 120

বিনোদন

ধনাঢ্য পরিবারের মেয়েকে ভালোবাসেন কুমার মোশাররফ!


cb6a34d3ffacd91c85d29bff56323cf6-5d95b94f6685d

বিনোদন ডেস্ক : মোশাররফ করিমকুমার বা মৃত্তিকা শিল্পী অশোক (মোশাররফ করিম) খুব মনোযোগ দিয়ে মূর্তি বানান। তাই তার কাজ হিন্দু সম্প্রদায়ের কাছে বেশ সমাদৃত। এদিকে সে অঞ্চলের ধনাঢ্য পরিবারের মেয়ে অলকাকে (মিম মানতাসা) তিনি ভালোবাসেন।


কিন্তু অলকা কোনোভাবেই তাকে পাত্তা দেয় না। এরইমধ্যে এলাকার সাধন (ওয়াহিদ ইকবাল মার্শাল) অশোকের কাছে আসে তার ভালোবাসার মানুষের ছবি নিয়ে একটি মূর্তি বানিয়ে দেওয়ার জন্য। হারিয়ে যাওয়া ভালোবাসার মানুষকে তিনি মূর্তি বানিয়ে রেখে দেবেন চোখের সামনে। কিন্তু অশোকে কোনোভাবেই সেই মূর্তি বানাতে পারেন না।

যা বানান তা অলকার মতো হয়ে যায়! এমন গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘পুতুলের সংসার’। সম্প্রতি মুন্সিগঞ্জের শ্রীনগরের একটি পাল বাড়িতে নাটকটির শুটিং সম্পন্ন হয়।

মো. জুয়েল ইসলামের গল্প ভাবনায় এর চিত্রনাট্য করেছেন সেরেনিওয়াবত শাওন। মাসুদ আল জাবেরের পরিচালনায় নাটকটিতে অশোক চরিত্রে মোশাররফ করিম, অলকার চরিত্রে মিম মানতাসা, কল্যাণীর চরিত্রে নুসরাত জান্নাত রুহী ও সাধনের চরিত্রে ওয়াহিদ ইকবাল মার্শাল অভিনয় করেছেন। নাটকটিতে আরও আছেন জাহাঙ্গীর ও চাঁদনী। জানা যায়, এটি পূজার বিশেষ অনুষ্ঠানমালায় বাংলাভিশনে প্রচার হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আসিফের বিরুদ্ধে সমন জারি: নতুন তথ্য দিলেন ন্যান্সি

rony

আওয়ামী লীগে গুরুত্বপূর্ণ পদ পেলেন অভিনেত্রী জ্যোতি

rony

‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

Saiful Islam

মুক্তির অপেক্ষায় সুন্দরীরা

Saiful Islam

ব্যবসায়ীর প্রেমে মজেছেন লাক্সতারকা রাখি

Saiful Islam

বেঁচে থাকার জন্য অনেক কিছু দরকার নেই: সানাই

Saiful Islam