Views: 48

বিভাগীয় সংবাদ রংপুর

ধরলায় মিলল যুবকের লাশ, প্রেমে ছ্যাকা নাকি হত্যা!

জুমবাংলা ডেস্ক : কুড়িগ্রামের ধরলা ব্রীজের নীচ থেকে রাজু হোসেন অন্তর (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে নদী পাড়ের লোকজন লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই যুবকের লাশ উদ্ধার করে। প্রেমের সম্পর্ক থেকে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারণা।

লাশের সুরৎহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। নিহত রাজু হোসেন চুয়াডাঙা জেলার দামুড়হুদা উপজেলার আশরাফ আলীর ছেলে। তার মৃত্যুর রহস্য উদ্ঘাটনে কুড়িগ্রাম পুলিশ বিভাগসহ রংপুর পিবিআই’র একটি দল যৌথভাবে কাজ করছে।


পুলিশ জানায়, শনিবার সকালে অজ্ঞাত ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে ধরলা ব্রীজের একশ গজ দক্ষিণ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এসময় তার পরনে ছিল জ্যাকেট ও জিন্স প্যান্ট। এছাড়াও কালো রঙের একটি ব্যাগ ছিল তার কাঁধে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় লাশ শনাক্ত করা না গেলেও পরবর্তীতে যুবকের পরিচয় পাওয়া গেছে। তার অভিভাবককে ফোনে ডাকা হয়েছে। সে প্রায় দেড়মাস আগে কুড়িগ্রামে আসে।

পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক থেকে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে মারধরের অভিযোগ

Saiful Islam

স্বাস্থ্যবিধি মেনে ফেনীতে শুরু হচ্ছে শিল্প ও বাণিজ্য মেলা

Saiful Islam

৭ শর্তে বাড়িতে সাজাভোগ করবেন আসামি দুই বোন

Shamim Reza

৪৮ ঘণ্টাতেও খোঁজ মেলেনি রহস্যময়ভাবে নিখোঁজ মা-মেয়ের

Shamim Reza

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে মোয়াজ্জেম হোসেন কাওসার

mdhmajor

শিক্ষক, সাংবাদিক ও নদী বন্ধু আরমানের জন্মদিন আজ

rskaligonjnews