Views: 414

জাতীয়

ধর্ম সচিবের ছোট ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

জুমবাংলা ডেস্ক: রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ নূরুল ইসলামের ছোট ছেলে মরহুম নূর রাকিব আহসান অরণ্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভার্চুয়াল এই দোয়া মাহফিলের আয়োজন করে রংপুর বিভাগ সমিতি, ঢাকা।

সমিতির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটনের সঞ্চালনায় নির্বাহী সদস্য মোঃ আনোয়ারুল গণি ভার্চুয়াল দোয়া মাহফিলটি পরিচালনা করেন।


রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সাবেক সভাপতি মো. মাহফুজুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান, সোনালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. আতাউর রহমান প্রধান, সরকারের অতিরিক্ত সচিব খাজা আব্দুল হান্নান, পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো. হুমায়ুন কবির, সরকারের যুগ্ম সচিব মনোজ কুমার রায়, ড. জাকেরুল আবেদীন,  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি কামরুল আহসান, সরকারের যুগ্ম সচিব সুলতানা ইয়াসমিন, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, সাংবাদিক আশরাফুল কবীর আসিফ, সাংবাদিক মাহবুব হাসান, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা নাফিউল করিম নাফাসহ সমিতির নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে নূর রাকিব আহসান অরণ্যের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়া সমিতির যেসকল সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের দ্রুত সুস্থতার জন্যও মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

ধর্ম সচিবের ছোট ছেলে নূর রাকিব অরণ্য ২১ সেপ্টেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইরফান সেলিমের টর্চার সেলে মিলল হাড়!

Shamim Reza

‘হু আর ইউ’, র‍্যাবকে মদ্যপ ইরফান

globalgeek

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek