Views: 56

জাতীয়

ধর্ষকের যৌনাঙ্গ কর্তনের আইন চেয়ে আদালত প্রাঙ্গণে প্ল্যাকার্ড হাতে জালাল

জুমবাংলা ডেস্ক : বর্তমানে বাংলাদেশে প্রতিদিনই কোনো না কোনো জেলায় ধর্ষণের খবর আসছে। আইনের ফাঁকফোকর গলে আসামিরা কিছুদিন পরই জেল থেকে বের হয়ে আবার একই কাজ করছে। তাই ধর্ষণ রোধে নতুন আইনের দাবি জানিয়ে আদালতের সামনে দাঁড়িয়েছেন এক ব্যাক্তি।


মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে জেলা জজ নতুন ভবনের সামনে সৈয়দ আহসান জালাল (৬০) নামের এক ব্যক্তি ধর্ষকের বিরুদ্ধে নতুন আইন চেয়ে ব্যানার হাতে দাঁড়িয়ে প্রতিবাদ জানান। ব্যানারে লেখা রয়েছে, ‘ধর্ষকের যৌনাঙ্গ জনসম্মুখে কর্তনের আইন কর: অবলা নারীদের রক্ষা কর। বর্তমানে আইনে ধর্ষণ বন্ধ হবে না।’

জালাল গণমাধ্যমকে জানান, দেশে দিনের পর দিন ধর্ষণ ও খুনের ঘটনা বাড়ছে। এর অধিকাংশ শিকার মধ্যবিত্ত পরিবারের নারী, কিশোরী অথবা শিশু। আইনের ফাঁক-ফোঁকর দিয়ে আসামিরা বের হয়ে আবার একই কাজে লিপ্ত হচ্ছে।

তিনি মনে করেন, প্রচলিত আইনে যে সাজা রয়েছে তাতে ধর্ষণ বন্ধ হবে না। এজন্য নতুন আইন চাই। প্রতিদিন ধর্ষণের খবর দেখে একজন বিবেকবান মানুষ ঘরে থাকতে পারে না। এজন্যই তিনি প্ল্যাকার্ড হাতে আদালতের সামনে দাঁড়িয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইরফান সেলিমের টর্চার সেলে মিলল হাড়!

Shamim Reza

‘হু আর ইউ’, র‍্যাবকে মদ্যপ ইরফান

globalgeek

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek