Views: 12

খুলনা বিভাগীয় সংবাদ

ধর্ষণচেষ্টায় চিৎকার করায় নাক-মুখ চেপে শিশুকে হত্যা


জুমবাংলা ডেস্ক : যশোরের কেশবপুরে শিশু রত্না (৯) ধর্ষণ ও হত্যায় জড়িত থাকার অভিযোগে ইসমাইল হোসেন নামে একজনকে আটক করেছে পিবিআই। সোমবার (০৪ জানুয়ারি) হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন আসামি।

এর আগে রোববার (০৩ জানুয়ারি) গভীর রাতে পটুয়াখালির কলাপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক ইসমাইল হোসেন (৩২) কেশবপুর উপজেলার আলতাপোল সরদারপাড়ার কালাচাঁদ সরদারের ছেলে। ইসমাইল হোসেন সম্পর্কে রত্নার নানা হয়।


পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমীন জানান, গত ২১ নভেম্বর সন্ধ্যায় রত্না খাতুনের মরদেহ ঝুলন্ত অবস্থায় তার ঘর থেকে উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণ ও হত্যার বিষয়টি উঠে আসায় নিহতের বাবা বাদী হয়ে ধর্ষণ ও হত্যার অভিযোগে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। মামলাটির তদন্ত ভার পেয়ে পিবিআই’র এসআই স্নেহাশিস দাশ তদন্ত কাজ শুরু করেন এবং তিনি এ ঘটনায় ইসমাইল হোসেনের সম্পৃক্ততার প্রমাণ পান।

এরপর গত ৩ জানুয়ারি পটুয়াখালির কলাপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ভিকটিম রত্না খাতুনের বাবা তার নানার বাড়িতেই বসবাস করেন। তার (রত্নার বাবা) মামা ইসমাইল হোসেন গত ২১ নভেম্বর বিকেলে বাড়িতে আসেন। এসময় রত্না খাতুন ঘরে একা টিভি দেখছিল। ইসমাইল ওই সময় রত্নাকে ধর্ষণের চেষ্টা করে। চিৎকার দিলে ইসমাইল নাক-মুখ চেপে ধরে। এতে রত্না নিস্তেজ হয়ে পড়ে। এরপর ইসমাইল রত্নার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুঁলিয়ে দিয়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার রেশমা শারমীন আরও জানান, সোমবার (০৪ জানুয়ারি) ইসমাইল হোসেনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিকের আদালতে সোপর্দ করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কেক খাওয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

Shamim Reza

স্বামীকে ডিভোর্স দিয়ে রাস্তায় ছটফট করছিলো স্ত্রী

Shamim Reza

সারাদেশে তাদের প্রতারণা বাণিজ্যের শাখা

Shamim Reza

ফসলের সাথে শত্রুতায় স্বপ্নভঙ্গ ঢালীর

Shamim Reza

বাড়িতে কর্মরত মিস্ত্রিদের বিরুদ্ধে পরিকল্পিত হত্যাকাণ্ডের অভিযোগ

Shamim Reza

নাতনিকে ধর্ষণচেষ্টা ও হত্যার অভিযোগে দাদা আটক

Saiful Islam