বিভাগীয় সংবাদ রাজশাহী

ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে আটক

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধী ১ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের দায়ে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ। বুধবার(৩ জুন) রাতে উপজেলার মহিশালবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।


গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) খাইরুল ইসলাম জানান, স্কুলছাত্রীটি খেলাধুলা করা জন্য বাড়ির পাশে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা আলমগীর হোসেন নামে একজন যুবক তাকে জোর করে পরিত্যক্ত একটি বাড়ির ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তাৎক্ষণিক বিষয়টি ঐ শিক্ষার্থী বাবা-মাকে জানতে পারলে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরও বলেন,ছাত্রীর পরিবারের মৌখিক অভিযোগে ভিত্তিতে তাদের আটক করা হয়। অন্যদিকে মেডিকেল চেকআপ করার জন্য ভিকটিমকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন- গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ি গ্রামের আব্দুল মালেকের ছেলে আলমগীর হোসেন ও আব্দুল মালেক।

এ বিষয়ে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইয়াসির বলেন, রক্তক্ষরণ অবস্থায় একটি শিশু চিকিৎসা নিতে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ঈদে বাড়ি ফিরলেই হোম কোয়ারেন্টিন

Saiful Islam

১২ বছর জেল খেটে বাসায় ফিরে শিকলে বন্দি বাবা

Shamim Reza

‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর’, লিখে নারীর আত্মহত্যা

Shamim Reza

ছাদ থেকে পড়ে মায়ের মৃত্যু হলেও অলৌকিকভাবে বেঁচে গেল শিশু

Shamim Reza

মসজিদ থেকে টেনে হিঁচড়ে বের করে পিটিয়ে হত্যা

Shamim Reza

কিশোরগঞ্জে ৪০ পর্যটককে জরিমানা

Saiful Islam