Views: 129

বরিশাল বিভাগীয় সংবাদ

ধর্ষণের অভিযোগে ভন্ড কবিরাজ গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : বরগুনার আমতলীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে ভন্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। এ কবিরাজের নাম মনসুর আলী সিকদার (২৮)। তিনি বরগুনার আমতলী উপজেলার কাঠালিয়া কুলুরচর গ্রামের আবদদুর রব সিকদারের ছেলে।


র‌্যাব-৮ বরগুনা-পটুয়াখালীর কোম্পানি অধিনায়ক মো. রবিউল ইসলাম জানিয়েছেন, কবিরাজ মনসুর আলী সিকদার পটুয়াখালীর গলাচিপা উপজেলার নলুয়াবাগী গ্রামের ওই কিশোরীর মায়ের কবিরাজী চিকিৎসা করেছেন। এক পর্যায়ে কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে চলতি বছরের ২৮ মার্চ বাড়িতে নিয়ে ২ দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। গত ১৬ নভেম্বর আবারও কিশোরীকে অপহরণ করে আমতলী পৌরসভার সোবাহানের বাসায় ২ দিন আটকিয়ে রেখে ধর্ষণ করেছেন। দুদিন পরে কিশোরীকে তার বড় বোন ওই বাসা থেকে উদ্ধার করেছে।

এ ব্যাপারে কিশোরী পটুয়াখালীর র‌্যাব-৮ এর অধিনায়কের কাছে অভিযোগ করলে শনিবার রাতে আমতলীর মাজার রোড এলাকা থেকে মুনসুর আলী সিকদারকে গ্রেফতার করা হয়। আমতলী থানার ওসি শাহআলম হাওলাদার জানিয়েছেন, ভন্ড কবিরাজকে থানায় সোপর্দ করার পরে কিশোরীর বড় বোন বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আগামী সপ্তাহে ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর শুরু

azad

পুত্রবধূকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে মামলা, শ্বশুর কারাগারে

rony

কারাগারে বিয়ে: জামিন পেলেন ধর্ষণ মামলার সেই আসামি

rony

গাজীপুরে ঝুট-তুলার গুদাম, বাসাবাড়ি ও বাজারে অগ্নিকাণ্ড

rskaligonjnews

নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা!

rony

গাজীপুরে চাকরির প্রলোভনে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেফতার

rskaligonjnews