Views: 1108

বিভাগীয় সংবাদ রাজশাহী

ধর্ষণের দায়ে যাবজ্জীবন কয়েদির সঙ্গে ভুক্তভোগীর বিয়ের নির্দেশ


জুমবাংলা ডেস্ক : ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামির সঙ্গে ভুক্তভোগীকে কারাফটকে বিয়ের আয়োজন করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার উভয় পক্ষের সম্মতিতে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ রাজশাহী কারাগারের তত্ত্বাবধায়কের প্রতি এ নির্দেশ দেন।

এছাড়া বিয়ের পর ৩০ দিনের মধ্যে লিখিত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। জানা যায়, রাজশাহীর গোদাগাড়ি উপজেলার সিতানাথ খালকোর ছেলে দিলীপ খালকোর সঙ্গে তার খালাতো বোনের প্রেমের সম্পর্ক ছিল।


এক পর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে ২০১১ সালের ২৫ ফেব্রুয়ারি দৈহিক মেলামেশা করেন দিলীপ। এতে ভিকটিম গর্ভবতী হয়ে পড়ে। কিন্তু এরপর থেকে দিলীপ খালকো আর বিয়ে করতে রাজি হয়নি।

বিষয়টির সমাধান না হওয়ায় ওই বছরের ২৫ অক্টোবর গোদাগাড়ি থানায় দিলীপ খালকোর বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়। ২০১২ সালের ১২ জুন দিলীপ খালকোকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন আদালত।

রায়ে বলা হয়, যখন ভিকটিম ধর্ষণের শিকার হন তখন তার বয়স ছিল ১৪ বছর। রায়ের পর থেকে দিলীপ কারাবন্দি। এ অবস্থায় দিলীপ হাইকোর্টে জামিনের আবেদন করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam