Views: 1219

বিভাগীয় সংবাদ রাজশাহী

ধর্ষণের দায়ে যাবজ্জীবন কয়েদির সঙ্গে ভুক্তভোগীর বিয়ের নির্দেশ

জুমবাংলা ডেস্ক : ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামির সঙ্গে ভুক্তভোগীকে কারাফটকে বিয়ের আয়োজন করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার উভয় পক্ষের সম্মতিতে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ রাজশাহী কারাগারের তত্ত্বাবধায়কের প্রতি এ নির্দেশ দেন।

এছাড়া বিয়ের পর ৩০ দিনের মধ্যে লিখিত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। জানা যায়, রাজশাহীর গোদাগাড়ি উপজেলার সিতানাথ খালকোর ছেলে দিলীপ খালকোর সঙ্গে তার খালাতো বোনের প্রেমের সম্পর্ক ছিল।

এক পর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে ২০১১ সালের ২৫ ফেব্রুয়ারি দৈহিক মেলামেশা করেন দিলীপ। এতে ভিকটিম গর্ভবতী হয়ে পড়ে। কিন্তু এরপর থেকে দিলীপ খালকো আর বিয়ে করতে রাজি হয়নি।

বিষয়টির সমাধান না হওয়ায় ওই বছরের ২৫ অক্টোবর গোদাগাড়ি থানায় দিলীপ খালকোর বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়। ২০১২ সালের ১২ জুন দিলীপ খালকোকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন আদালত।

রায়ে বলা হয়, যখন ভিকটিম ধর্ষণের শিকার হন তখন তার বয়স ছিল ১৪ বছর। রায়ের পর থেকে দিলীপ কারাবন্দি। এ অবস্থায় দিলীপ হাইকোর্টে জামিনের আবেদন করেন।

Share:



আরও পড়ুন

আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় আটক ৫

Shamim Reza

বান্দরবানে সেনাবাহিনীর অভিযান, অস্ত্রসহ বিভিন্ন সামরিক সরঞ্জাম উদ্ধার

mdhmajor

ঘুমন্ত ছেলেকে জ বাই করে হ ত্যা করলো পিতা!

globalgeek

আবাসিক হোটেলে দেহ ব্যবসা, অভিযানে দুই নারীসহ তিন পুরুষ আটক

rony

করোনায় স্কুলশিক্ষক আজ কচু ব্যবসায়ী!

Shamim Reza

হালদায় অভিযানে ২৫০০ মিটার ঘেরা জাল জব্দ

azad