in ,

ধর্ষণে অন্তঃসত্ত্বা গৃহকর্মী, স্বামী-স্ত্রী গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রাম নগরের পাহাড়তলী এলাকার মাইট্টাইল্লা পাড়া এলাকা থেকে ধর্ষণের অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

এর আগে সোমবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে নাছিরের বিল্ডিং এর ৪র্থ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দম্পতি হলো- মো. সিরাজ (৫০) ও সাহেদা আক্তার পিংকি (৩২)। সিরাজ সন্দীপ থানার বাউরিয়া এলাকার মৃত রুহুল আমিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সাল থেকে বিভিন্ন সময় ভিকটিমকে নিয়মিতভাবে ধর্ষণ করে আসছিল সিরাজ নামের ওই ব্যক্তি। সর্বশেষ এ বছরের জানুয়ারির ৫ তারিখে ভুক্তভোগীকে পুনরায় ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে যায়।

এ বিষয়ে তার স্ত্রী সাহেদা আক্তার পিংকিকে জানালে তিনি ভুক্তভোগীকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা ভুক্তভোগী। পরে তিনি এ বিষয়ে থানায় অভিযোগ করে।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্তঃসত্ত্বা গৃহপরিচারিকাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করানো হয়েছে। এছাড়া গ্রেপ্তার দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়