Views: 1020

ঢাকা বিভাগীয় সংবাদ

ধর্ষণ চেষ্টার বিচার চাইতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রী

জুমবাঙলা ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মাদরাসাছাত্রীকে প্রেমে ফাঁদে ধর্ষণের চেষ্টা করেন নজরুল (২৫) নামে এক যুবক। এই ধর্ষণচেষ্টার বিচারের আশ্বাসে ওই যুককের বড় ভাই বাদল (৩৭) তার সঙ্গী নিয়ে মুছাকে (২৪) নিয়ে ওই মাদরাসাছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় অভিযুক্ত তিন জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষিতার অভিযোগের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ব্রাহ্মন্দী ইউনিয়নের ডহর মারুয়াদী এলাকার ওই ছাত্রী ১২ অক্টোবর বাড়ি থেকে মায়ের মোবাইল নিয়ে মাদরাসায় (আবাসিক) যায়। সন্ধ্যায় ছাত্রীটির মা মাদরাসায় গিয়ে খোঁজ নিলে মাদরাসার গেইটম্যান সামসুন্নাহার জানান, তার মেয়ে বাড়ি গিয়ে মাদরাসায় ফিরে আসেনি। পরে তাকে বিভিন্ন স্থনে খোঁজ করেও পাওয়া যায়নি।


পুলিশ জানায়, ওই দিন সন্ধ্যার পূর্বে সাগর নামে এক ব্যক্তি ওই ছাত্রীকে ফোনে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ব্রাহ্মন্দী হাসপাতাল সংলগ্ন স্থানে ডেকে নেয়। ঘটনাস্থলে যাওয়ার পর সেখানে সাগরকে খুঁজে পায়নি ওই ছাত্রী। তবে পূর্বপরিচিত নজরুলকে বসে থকাতে দেখে সে নজরুলের কাছে সাগরের ব্যাপারে জানতে চায়। তখন নজরুল জানায়, সেই সাগর পরিচয়ে ফোনে কথা বলেছেন। এ সময় ছাত্রীটি ঘটনাস্থল থেকে চলে আসার সময় নজরুল তাকে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে নজরুল। ছাত্রীটির চিৎকারে নজরুলের আপন ভাই বাদল (৩৭) এবং একই গ্রামের আবুল হোসেনের ছেলে মুছা (২৪) এগিয়ে আসে। ঘটনা জেনে নজরুলকে গাল মন্দ করে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেন বাদল। তারা এর বিচার করবেন এবং তাকে বাড়িতে ফিরিয়ে দিবেন বলে ওই ছাত্রীকে রেখে দেয়। রাত ৮টার দিকে বাদল ও মুছা ওই ছাত্রীকে একই জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনার পর লজ্জায় এবং ভয়ে বাড়ি ফেরেনি মাদরাসাছাত্রী। তিনদিন পর ওই ছাত্রীকে একটি খাবার হোটেল থেকে উদ্ধার করে স্বজনরা। পরে মেয়ের মুখে ঘটনা শুনে মা বাদী হয়ে থানায় মামলা করেন।

থানা ওসি আরো জানান, পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাসার সামনে সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

Shamim Reza

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

azad

৬ মন কয়েন জমানো সেই খবিরের মুখে হাঁসি ফুটছে

Shamim Reza

সন্ধ্যা ৬টা নাগাদ নিম্নচাপটি উপকূল অতিক্রম করতে পারে

azad

সংঘবদ্ধধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল তারা

Shamim Reza

ঘূর্ণিঝড় মোকাবেলায় আগাম প্রস্তুতিমূলক সিদ্ধান্ত গ্রহণ

azad