Views: 16

ঢাকা বিভাগীয় সংবাদ

ধর্ষণ মামলায় বাধা দেওয়ায় গ্রাম্য মাতবর গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় স্থানীয় গ্রাম্য মাতবর হারুন জমাদ্দার (৬০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার বিদগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।


থানা সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার দুর্গম চরাঞ্চলের প্রতিবন্ধী তরুণীকে ফুসলিয়ে খেলার মাঠে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে স্থানীয় আজিজুল মৃধার ছেলে রাসেল মৃধার (১৮) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী, তার বাবা এবং বোন পরদিন সকালে মামলা করতে টঙ্গীবাড়ী থানার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। কিন্তু স্থানীয় মাতবর হারুন জমাদ্দার (৬০) এবং মজিবুর মৃধা (৪০) বিচারের আশ্বাস দিয়ে তাদের বাড়ি ফেরত পাঠান। এরপর ১০ দিন ভুক্তভোগীর পরিবারকে বিভিন্নভাবে নিজ বাড়িতে আটকে রেখে মীমাংসার আশ্বাস দিয়ে উৎকোচ গ্রহণ এবং এক পর্যায়ে তাদের মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দেন।

পরে টঙ্গীবাড়ী থানা পুলিশ বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী ও তার পরিবারকে থানায় নিয়ে আসেন। ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধর্ষক রাসেল মৃধা, গ্রাম্য মাতবর হারুন জমাদার ও মজিবর মৃধার নামে অভিযোগ করেন। পরে সেটি নিয়মিত মামলা হয়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, ‘গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরও অনেক সত্য বলতে পারেন না: কাদের মির্জা

Saiful Islam

মঞ্চে ওঠার আগেই মামুনুল হককে ফিরিয়ে দিল প্রশাসন

Saiful Islam

এক বাঘাইড় মাছের দাম দেড় লাখ টাকা!

Saiful Islam

কাজল কিনতে যাওয়া কিশোরীকে ধর্ষণ, দোকানদার গ্রেফতার

Shamim Reza

শিবপুরে পুলিশের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

rony

চাঞ্চল্যকর ফরিদুল হত্যা, ৭ দিনের মাথায় রহস্য উন্মোচন

Shamim Reza