Views: 249

অন্যরকম খবর বিভাগীয় সংবাদ রংপুর

ধান ক্ষেত থেকে কুড়িয়ে পাওয়া নবজাতক ইউএনও রোকসানার কোলে


হাসান তনা, কিশোরগঞ্জ (নীলফামারী):  নীলফামারীর কিশোরগঞ্জে ধান ক্ষেত থেকে কুড়িয়ে পাওয়া নবজাতককে মায়ের মমতায় কোলে তুলে নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রোকসানা বেগম।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা দহবন্দ এলাকার ধান ক্ষেত থেকে একটি ছেলে নবজাতক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার খবর শুনে ছুটে আসেন তিনি। এসেই ফুটফুটে সুন্দর নবজাতকটিকে কোলে তুলে নেন।


এসময় নবজাতকটির সুচিকিৎসা নিশ্চিত করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন ইউএনও রোকসানা বেগম।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ আব্দুল আউয়াল জানান,  দক্ষিণ চাঁদখানা দহবন্দ এলাকার একটি ধান তে নবজাতকটিকে প্রথম দেখতে পায় এলাকার বাসিন্দা অমল এবং বিষাদু। পরে বিষাদুর স্ত্রী রাধারানী এসে নবজাতকটিকে নিজ বাড়িতে নিয়ে প্রাথমিক পরিচর্যা করেন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ নবজাতকটিকে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে বিষাদু ও তার স্ত্রী রাধারানী হাসপাতালে নবজাতকটির সাথে রয়েছে।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা বেগম জুমবাংলাকে জানান, নবজাতকটি সুস্থ হওয়ার পর যদি তার বৈধ অভিভাবক না পাওয়া যায় সেক্ষেত্রে কেউ নেয়ার ইচ্ছা পোষন করলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে দেওয়া হবে।

বর্তমানে শিশুটির শারীরিক সুস্থতা ও চিকিৎসার বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

৩ মাসের শিশু অপহরণের পর হত্যা: আসামিদের যাবজ্জীবন

Saiful Islam

বিয়ের এক মাস না যেতেই লাশ হলেন ছাত্রলীগ নেতা

Saiful Islam

জুয়ার টাকা নিয়ে সংঘর্ষ : ৭২ ঘণ্টা পর মিলল ৩ জুয়ারির লাশ

Saiful Islam