Views: 85

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ধারাভাষ্য প্যানেল থেকে বাদ পড়ে যা বললেন মাঞ্জরেকার

স্পোর্টস ডেস্ক : ধারাভাষ্য প্যানেল থেকে গেল শনিবার সঞ্জয় মাঞ্জরেকারকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এর একদিন পরই এ নিয়ে মুখ খোলেন তিনি। এ বিষয়ে নিজের মতামত স্পষ্ট করে ভারতের সাবেক ক্রিকেটার বলেন, তার কথাবার্তায় অখুশি হয়েই বিসিসিআই এমন কাজ করেছে।

মাঞ্জরেকারকে পুরোদমে ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়েছে বিসিসিআই। ফলে ২০২০ আইপিএলেও কমেন্ট্রি বক্সে মাউথ পিস হাতে দেখা নাও যেতে পারে তাকে। করোনাভাইরাসের প্রভাবে বাতিল হওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে ধারাভাষ্য কক্ষে ছিলেন না তিনি।

সবশেষ ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ‘ক্ষুদ্র ও টুকরো’ ক্রিকেটার বলে কটাক্ষ করেন মাঞ্জরেকার। এ জন্য সোশ্যাল অ্যাক্টিভিস্টদের বিদ্রূপের শিকার হতে হয় তাকে। পরে নিজ মুখে ও ব্যাটে ধারাভাষ্যকারকে কড়া জবাব দেন ক্রিকেটার।

এর পর গেল বছর নভেম্বরে কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে ভারত-বাংলাদেশ দিবারাত্রির টেস্ট চলার সময় ধারাভাষ্যকার হার্শা ভোগলেকেও অপমান করেন মাঞ্জরেকার। বিশ্বস্ত সূত্র জানিয়েছে, তার এমন আচরণে খুশি নয় বিসিসিআই। ধারণা করা হচ্ছে, সে জন্য তাকে ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়েছে বোর্ড।

পর পরই এর প্রতিক্রিয়া দিয়েছেন মাঞ্জরেকার। এক টুইটবার্তায় ৫৪ বছর বয়সী জনপ্রিয় ধারাভাষ্যকার বলেন, ধারাভাষ্যের কাজ করতে তার দারুণ লাগে। এটি কেবলই নামসর্বস্ব নয়; তাকে এর প্যানেল থেকে বাদ দেয়া সম্পূর্ণ বিসিসিআইয়ের সিদ্ধান্ত। সেটি সম্মানও করেন তিনি।

মাঞ্জরেকার এও বলেন, হয়তো তার পারফরম্যান্সেই (কথাবার্তা) খুশি হয়নি ভারতীয় বোর্ড। যে কারণে বাদ পড়তে পারেন। তবে ধারাভাষ্যটাকে পেশা হিসেবেই বেছে নিয়েছেন তিনি।

তথ্যসূত্র: ওয়ান ইন্ডিয়া/টুইটার।

Share:



আরও পড়ুন

ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি

Mohammad Al Amin

টেস্ট র‍্যাঙ্কিংয়ে ৫ পয়েন্ট খোয়াল বাংলাদেশ

Shamim Reza

আশা বাঁচিয়ে রাখলো জুভেন্টাস

azad

ইস্তাম্বুলের পরিবর্তে পোর্তোতে আয়োজন করা হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল!

Mohammad Al Amin

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার দল ঘোষণা, অধিনায়কের দায়িত্বে কুসাল পেরেরা

Mohammad Al Amin

টিভির পর্দায় আজকের খেলা

Mohammad Al Amin