Views: 144

খেলাধুলা

ধোনির লম্বা চুল পছন্দ ছিলো না সাক্ষীর


স্পোর্টস ডেস্ক: সদ্যই শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বর্তমানে দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছেন চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মাহেন্দ্র সিংহ ধোনি।

বৃহস্পতিবারই (১৯ নভেম্বর) ছিলো ধোনির স্ত্রী সাক্ষীর ৩২তম জন্মদিন। সেই উপলক্ষ্যে দুবাইয়ে হয়েছিল তারকা সমাবেশ। যেখানে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও তার স্বামী শোয়েব মালিক ছাড়াও হাজির ছিলেন অনেক বিশিষ্ট ভারতীয়।

ধোনি ও সাক্ষীর সঙ্গে যে ছবি শুক্রবার (২০ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন সানিয়া মির্জা। লকডাউনের পরেই দুবাইয়ে চলে গিয়েছিলেন সানিয়া। তারপর থেকে সেখানেই রয়েছেন তিনি। সাক্ষীর জন্মদিনে দুই পরিবারের তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সানিয়া লিখেছেন, ‍‘ফান টাইমস’ অর্থাৎ মজার মুহূর্ত।

জন্মদিনে ধোনিকে নিয়ে নিজের গোপন মনোভাবের কথাও জানিয়েছেন সাক্ষী। সোশ্যাল মিডিয়ায় যা ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে।

চেন্নাই সুপার কিংসের টুইটার হ্যান্ডলে ভিডিও প্রকাশ করে সাক্ষী জানিয়েছেন, তার স্বামী কখনো তার পেশা ক্রিকেট নিয়ে ঘরে আলোচনা করেন না। এছাড়াও, ধোনির অতীতে রাখা লম্বা সোনালি চুল নিয়েও মন্তব্য করেন সাক্ষী।

বলেন, সোনালি লম্বা চুলের মাহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে তার দেখা হলে তিনি ফিরেও তাকাতেন না সাবেক ভারত অধিনায়কের দিকে।

উল্লেখ্য, এক সময় ধোনির এই লম্বা সোনালি চুলের জন্য বহু মহিলা ভক্তের ‍‘হার্টথ্রব’তে পরিণত হয়েছিলেন ধোনি। এমনকি পাকিস্তান সফরে সাবেক পাকিস্তান প্রেসিডেন্ট পারভেজ মুশারফও ধোনির সোনালি চুলের প্রশংসা করেছিলেন।


সাক্ষীর কথায়, ‍ভাগ্য ভালো, আমি লম্বা চুলের ধোনিকে দেখিনি। ওর যখন সোনালি লম্বা চুল ছিল, সেই সময়ে ওর সঙ্গে দেখা হলে, আমি তার দিকে তাকাতাম না। মাহিকে ও রকম লম্বা চুলে মানায় না কখনো।

সিএসকের তরফে প্রকাশিত সেই ভিডিওতে সাক্ষী আরো বলেন, ‍ধোনি সব সময়েই শান্ত থাকে। একমাত্র আমিই তার শান্তি নষ্ট করে তুলতে পারি। তার কারণ, তার সবচেয়ে কাছের মানুষ হলাম আমি।

তিনি বলেন, ক্রিকেট হলো ধোনির প্রাধান্যের বিষয়। আর আমি প্রাধান্য দিই মাহিকে। অথচ ঘরে আমাদের দু’জনের মধ্যে কখনই ক্রিকেট নিয়ে আলোচনা হয় না। কারণ আমি জানি, ক্রিকেট মাহির পেশা। অফিসে, বসের সঙ্গে কী কথা হয়েছে, আপনি কী বলেছেন, এসব বাড়িতে টেনে আনতে নেই। পেশাদারেরা সেটা করেন না।

সাক্ষীকে প্রশ্ন করা হয়েছিল, তাদের কন্যাসন্তান জিভার ব্যাপারেও। সে প্রসঙ্গে ধোনী-পত্নী বলেন, ‍জিভা সব সময়ে ওর বাবার কথাই শোনে। খাওয়া শেষ করার জন্য ওকে বহুবার বললেও তাতে কাজ হয় না। কিন্তু মাহি একবার ওকে বললেই, তা সঙ্গে সঙ্গে শেষ করে ফেলে জিভা।

দুবাইয়ে সাক্ষীর জন্মদিনে সানিয়া-শোয়েব ছাড়াও হাজির ছিলেন হিন্দি ছবির তারকা পরিবারের কোনো সদস্য। স্বামীকে নিয়ে হাজির হয়েছিলেন সালমান খানের বোন অর্পিতাসহ অনেক বিশিষ্ট ব্যক্তিই।

স্ত্রীর জন্মদিনে ধোনিকে শান্ত মাথায় অতিথি আপ্যায়ন করতে দেখা গেলেও এবারের আইপিএল মন মতো হয়নি মাহেন্দ্র সিংহ ধোনির কাছে। আইপিএলের ইতিহাসে এই প্রথম ধোনির দল চেন্নাই সুপার কিংস প্লে-অফে যেতে ব্যর্থ। ধোনিও প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি।

বিশেষজ্ঞ মহলে আশঙ্কা তৈরি হয়েছিল, ধোনি এবার অবসর নিতে পারেন। কিন্তু সেই জল্পনায় পানি ঢেলে ধোনিই জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুমেও খেলবেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকার হ্যাটট্রিক পরাজয় নিয়ে কোচ সুজনের ব্যাখ্যা

Saiful Islam

ফের বার্সার স্কোয়াড থেকে বাদ পড়লেন মেসি

Mohammad Al Amin

নতুন এক রেকর্ড গড়তে চারটি মেডেন ওভারের পিছনে সাকিব

Mohammad Al Amin

ভুল করে ‘সরি’ বললেন মাশরাফি

Saiful Islam

হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে কাল অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত

Mohammad Al Amin

আগামী ২৪ জানুয়ারি নতুন সভাপতি বেছে নিবে বার্সেলোনা

Mohammad Al Amin