Views: 196

রাজনীতি

নতুন কর্মসূচি ঘোষণা করলো বিএনপি


জুমবাংলা ডেস্ক : যেসব উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপি ও ভোট ডাকাতির ঘটনা ঘটেছে সেসব এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে দলটির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় দফতরের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ তথ্য জানিয়েছেন।


এমরান সালেহ প্রিন্স বলেন, দেশের যেসব উপজেলা ও ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং আমরা ভোট প্রত্যাখ্যান করেছি সে সকল যায়গায় বুধবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হবে। আপনারা জানেন নির্বাচন অনুষ্ঠানের ৪৮ ঘন্টার মধ্যে সেসব এলাকায় সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ। তাই ৪৮ ঘন্টা অতিক্রম হলে এ কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, অধিকাংশ জায়গাতে বিএনপি সমর্থিত প্রার্থী ও তাদের সমর্থকদের ওপর হামলা করা হয়েছে। বিএনপির নির্বাচনী এজেন্ট বের করে দেয়া হয়েছে। সর্বোপরি ভোট ডাকাতি ও কারচুপি করা হয়েছে।

এমতাবস্থায় যেসব উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট ডাকাতি ও কারচুপি হয়েছে সেসব এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করা হবে। নির্বাচনী এলাকায় নির্বাচন কমিশন কর্তৃক সভা সমাবেশ পালনের যে নিষেধাজ্ঞা রয়েছে সেই সময় শেষ হওয়ার সাথে সাথেই স্থানীয় নেতারা তাদের সুবিধা মতো কর্মসূচি পালন করবেন বলেও যোগ করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী

Saiful Islam

হেফাজতের বক্তব্য স্বাধীনতার চেতনাবিরোধী: মেনন

Saiful Islam

আমার বাবার ভাস্কর্য বসালেও টেনে-হিঁচড়ে ফেলে দেব: বাবুনগরী

Saiful Islam

বঙ্গবন্ধু অমর, তাঁকে হত্যা করা যায়নি: খালিদ মাহমুদ চৌধুরী

mdhmajor

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করলে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেব: জয়

Saiful Islam

মাওলানা মামুনুল হককে প্রতিহতের ঘোষণা যুব ঐক্য পরিষদের

Saiful Islam