Views: 172

বিনোদন

নতুন বিড়ম্বনায় পড়েছেন শাকিব খান


বিনোদন ডেস্ক : ইনস্টাগ্রামে শাকিব খানের অ্যাকাউন্ট ব্লক হয়ে গেছে। জনপ্রিয় এই নায়ক ইনস্টাগ্রামে আসার আগেই সেখানে তার নামে অসংখ্য ভুয়া আইডি সক্রিয় ছিল। ভুয়া অ্যাকাউন্টধারীদের রিপোর্টে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক হয়ে গেছে।

ভুয়া আইডিগুলো থেকে শাকিবের বিভিন্ন সিনেমার স্থিরচিত্র ও কাজের তথ্য পোস্ট করে ভক্তদের বিভ্রান্ত করা হতো।


আনুষ্ঠানিকভাবে শাকিব খান যখন ইনস্টাগ্রামে এলেন, তখন ভুয়া আইডি নিয়ন্ত্রকরা পেছনে লাগে আসল শাকিব খানের ইনস্টাগ্রাম আইডিতে। ভুয়া আইডি নিয়ন্ত্রকরা রিপোর্ট করে সত্যিকারের শাকিব খানের ইনস্টাগ্রাম আইডি আপাতত নিষ্ক্রিয় করে দিয়েছে।

ইনস্টাগ্রাম জটিলতার বিষয়ে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ইনস্টাগ্রামে শাকিব খানের নামে অনেক আইডি আছে। সবই কমবেশি অনুসারী আছেন। শাকিব খানের আসল ইনস্টাগ্রাম আইডি চালুর পর ভুয়া আইডি নিয়ন্ত্রকরা গণহারে রিপোর্ট করেন। এতে আসল আইডি ডিজেবল হয়ে যায়।

এরই মধ্যে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছেন বলেও তারা জানিয়েছেন। খুব শিগগির শাকিব খান তার ইনস্টাগ্রাম আইডিতে আবার সচল হরেন বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যেভাবে ফিটনেস ও সৌন্দর্য ধরে রাখেন দীপিকা পাড়ুকোন

Sabina Sami

পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন খ্যাতনামা মডেল

Saiful Islam

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

Saiful Islam

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza