খেলাধুলা

নতুন সময়ে ইডেন টেস্ট

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও ভারতের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে দিবা-রাত্রির। কোলকাতার ইডেন গার্ডেনসে ২২ নভেম্বর অনুষ্ঠেয় গোলাপী বলের টেস্টটিতে চিন্তার কারণ হয়ে দেখা দিয়েছে শিশির। এজন্য ম্যাচটির সময়ে কিছুটা পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

প্রথমে ইডেনে দিবা-রাত্রির টেস্ট শুরু হওয়ার কথা ছিল দুপুর ১:৩০ মিনিটে। কিন্তু এ সময় কলকাতায় প্রচুর পরিমাণে শিশির পড়ে। বিষয়টি বিবেচনা নিয়ে সময় এগিয়ে আনা হয়েছে।


প্রতিদিনের ম্যাচ আধঘন্টা এগিয়ে দুপুর ১ টায় শুরু করার কথা জানিয়ে বিসিসিআই’এর কাছে অনুমতি চেয়েছিল বেঙ্গল ক্রিকেট একাডেমি (সিএবি)। তাতে সম্মতি দিয়েছে বোর্ড।

বিসিসিআই’র এক শীর্ষকর্তা জানান, শিশিরের কথা মাথায় রেখে সিএবি’র অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর ১টায়।

প্রথম সেশন, দুপুর ১টা থেকে দুপুর ৩টা। দ্বিতীয় সেশন দুপুর ৩:৪০ থেকে বিকেল ৫:৪০ পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।

ইন্দোরে আগামীকাল সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। এর আগে দল দুটির মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ২-১ ব্যবধানে নিজেদের করে নিয়েছে স্বাগতিকরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব

Shamim Reza

সুখবর : স্ত্রী-কন্যাসহ করোনামুক্ত হলেন আফ্রিদি

Sabina Sami

স্ত্রী-কন্যাসহ করোনা জয় করলেন আফ্রিদি

rony

ড্রেসিংরুমে গ্র্যান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস!

rony

চ্যাম্পিয়নস লিগ শেষ না হওয়া পর্যন্ত বায়ার্নেই থাকছেন কৌতিনহো

Mohammad Al Amin

আগস্টে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ

Mohammad Al Amin