Views: 30

জাতীয়

নতুন সড়ক আইন নিয়ে ফের মুখ খুললেন ইলিয়াস কাঞ্চন

ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন একটি বাস্তবসম্মত সড়ক আইনের জন্য দেশের মানুষ অনেক দিন ধরে আন্দোলন করছেন।


তিনি বলেন, নতুন সড়ক আইনকে মানুষ স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে। কিন্তু পরিবহন সেক্টরের কিছু মানুষের নৈরাজ্যের কারণে ভোগান্তির সৃষ্টি হচ্ছে। তবে এই ভোগান্তি সাময়িক। দীর্ঘস্থায়ী সমাধানের জন্য সবাইকে সাময়িক এই ভোগান্তিতে ধৈর্য ধারণ করতে হবে। এই সময়ে কোনভাবেই ধৈর্য হারা হলে চলবে না।

রবিবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন তিনি। এর আগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। শহীদ মিনারে বেলুন উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধণ করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

জেলা পরিষদে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, পুলিশ সুপার ফরিদ উদ্দিন, সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েব প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনায় বিটিভির সাবেক মহাপরিচালক ওয়াজেদ আলীর মৃত্যু

Sabina Sami

৫৭ হাজার শিক্ষক নিয়োগের উদ্যোগ

Sabina Sami

ওআইসি’র বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি জাবেদ পাটোয়ারী

Sabina Sami

এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ : আরেক আসামি মাহফুজুর গ্রেফতার

Sabina Sami

জন্মদিনে প্রধানমন্ত্রীকে ফুল-মিষ্টি উপহার পাঠালেন মমতা

Sabina Sami

ওআইসি’র বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি জাবেদ পাটোয়ারী

Saiful Islam