নতুন হেয়ারস্টাইলে ভাইরাল নেইমার

স্পোটৃস ডেস্ক: চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনামে আসেন নেইমার। গত বিশ্বকাপে নুডুলস হেয়ারকাটিং নিয়ে হাজির হয়েছিলেন। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি করে। আর এবারো তেমনই এক চুলের ছাঁট দিয়ে আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল আর ট্রলের শিকার এই ব্রাজিলিয়ান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোনালী বিনুনির চুলের ছাঁটে ধরা দিলেন নেইমার। যা দেখে ভক্তরা চমকে যেতেই পারেন।

যদিও এখন পর্যন্ত নেইমারের নতুন চুলের এই ছাটের কোন কারণ জানা যায়নি। অবশ্য সবকিছুরই যে কারণ থাকতে হবে সেই ব্যাপারটাও মানেন না নেইমার। তবে তার এই নতুন স্টাইল নজরে পড়েছে অনেকেরই। অবাকও হয়েছেন কেউ কেউ। নেইমারের এই নতুন লুক সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। ভক্তরা তার নতুন এই স্টাইলের ছবি সোশ্যাল মিডিয়াতে আগুনের মতো ছড়িয়ে দিচ্ছেন।

নেইমার জানেন তার নতুন এই স্টাইল শীঘ্রই বিশ্বে ছড়িয়ে যাবে। তবে এই লুক নিয়ে সমর্থকেরা মজা করতে ছাড়েননি। তারা ইতিমধ্যেই নানা রকমের মিম তৈরি করে ফেলেছেন।

এমনিতে সদা হাস্যোজ্জ্বল নেইমার। আমুদে জীবনযাপন তার বেশ পছন্দ। সদ্য শেষ হওয়া কোপা আমেরিকায় চিরপ্রতিদন্দ্বী আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরে শিরোপা হারিয়েছে ব্রাজিল। ম্যাচ শেষে তার কান্না সকল ব্রাজিলিয়ানদেরও কাঁদিয়ে ছিল।


জুমবাংলানিউজ/এসওআর