Views: 736

রাজনীতি

নয়াপল্টনে তারানা হালিম ও সাজু খাদেমের কুশপুতুল দাহ


জুমবাংলা ডেস্ক : বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের সভাপতি ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও অভিনেতা সাজু খাদেমের কুশপুত্তলিকা দাহ করেছে বিএনপি। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে দলটির নেতাকর্মীরা ওই দুজনের কুশপুত্তলিকা দাহ করে।

বিএনপির অভিযোগ, ইতিহাস বিকৃত করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তি করে মঞ্চনাটক তৈরির প্রতিবাদে তারানা হালিম ও সাজু খাদেমের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।


মানববন্ধনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সম্প্রতি দেশের সরকারি-বেসরকারি একাধিক টিভি চ্যানেলে মান্নান হীরার ‘ইনডেমনিটি’ নাটক প্রচার করা হয়েছ। এর মাধ্যমে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে উদ্দেশ্যমূলকভাবে খাটো করার অপচেষ্টা ও অপপ্রচার চালানো হয়েছে।

নাটকটির নির্মাতা ও কলাকুশলীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, যেসব কুলাঙ্গার মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে এবং গণতন্ত্র পুনরুদ্ধারের নেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে ‘চটি নাটক’ লিখছেন তাদের উদ্দেশ্যে বলছি, আজকে তো আপনারা টাকা-পয়সা পাচ্ছেন, মনে করছেন যে আপনাদের কিছু হবে না। ‘আমি আপনাদের বলে রাখি, এটা ( ‘ইনডেমনিটি’ নাটক) অনতিবিলম্বে প্রত্যাহার করুন। তা না হলে যেসব টেলিভিশনে এ ‘চটি নাটক’ প্রচার হবে এবং অন্যান্য যে সমস্ত জায়গায় প্রচার হবে জাতীয়তাবাদী শক্তির জনগণ তাদেরকে ঘেরাও করবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কালকের মধ্যে ক্ষমা চেয়ে নিন, শান্তিতে থাকেন: শামীম ওসমান

Saiful Islam

ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি না ছড়াতে বিএনপি’র প্রতি সেতুমন্ত্রীর আহ্বান

mdhmajor

কাদের মির্জাকে চিকিৎসা করাতে বললেন এমপি একরামুল

Saiful Islam

সরকারের জননন্দিত কাজের প্রশংসা বিএনপির অভিধানে নেই: কাদের

mdhmajor

আ’লীগ সরকারকে ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি’ বললেন রুমিন ফারহানা

Saiful Islam

কোকোকে নির্যাতন করে হত্যা করা হয়েছে- অভিযোগ ফখরুলের

Shamim Reza