Views: 67

ঢাকা বিভাগীয় সংবাদ

নরসিংদীতে শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

জুমবাংলা ডেস্ক : নরসিংদীর মেঘনা নদীর নাগরিয়াকান্দি এলাকায় এক শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে ও পানিতে ফেলে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে মেঘনা নদীর শেখ হাসিনা সেতুর পূর্বপ্রান্তে এ ঘটনা ঘটে।

নিহত অনিক মিয়া সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।


নিহতের বাবা শহীদুল্লাহ মিয়া জানান, মঙ্গলবার বিকেলে কিছু সহপাঠীদের নিয়ে শেখ হাসিনা সেতু এলাকায় ঘুরতে যায় অনিক। এ সময় নৌকাযোগে একদল যুবক এসে তাকে বেধরক পিটিয়ে নদীতে ফেলে দিয়ে পালিয়ে যায়, যা সামাজিক যোগাযোগমাধ্যমের ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা যায়।

পরে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করেও সন্ধান পাওয়া যায়নি তার। দীর্ঘ আধাঘন্টা পর নিহতের লাশ ভেসে উঠলে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, প্রাথমিকভাবে তার গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পরকীয়ায় জড়িয়ে তিন সন্তানের জনকের সাথে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী!

Saiful Islam

ফিরে এলো ‘মৃত’ কিশোরী, তদন্তের নির্দেশ আদালতের

Saiful Islam

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

Shamim Reza

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam

দুই বন্ধু মিলে ৩ দিন ধরে ১৩ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ

Shamim Reza