নাটোরের ৮ পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ

জুমবাংলা ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে নাটোর পৌরসভাসহ জেলার  ৮টি  পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।  জনসাধারণ ও পণ্য চলাচলের এই বিধিনিষেধ আগামী ২৯ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত বহাল থাকবে মর্মে গতকাল রাত দশটায় গণবিজ্ঞপ্তি জারি করেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ।

নাটোর

আগামী ২৯ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত জেলার নাটোর ও সিংড়া পৌরসভা এলাকার চলমান বিধিনিষেধের সাথে জেলার অবশিষ্ট আরো ছয়টি পৌরসভা যথাক্রমে গুরুদাসপুর, বনপাড়া, বড়াইগ্রাম, গোপালপুর, বাগাতিপাড়া ও নলডাঙ্গা পৌরসভা এলাকায় চলচলের বিধিনিষেধ আরোপ করা হয়। উল্লেখ্য, এরআগে গত ৯ জুন থেকে নাটোর ও সিংড়া পৌরসভা এলাকায় পর্যায়ক্রমে দুই সপ্তাহের বিধিনিষেধ চলমান ছিলো।

গণবিজ্ঞপ্তিতে সকল গণপরিবহন চলাচল বন্ধ থাকার কথা উল্লেখ করা হয়। এ সময়ে ওষুধ, চিকিৎসা সেবা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতিত সকল শপিংমল, মার্কেট, রেস্টুরেন্ট ও সকল ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ থাকবে। সকল ধরণের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় গণজমায়েত বন্ধ থাকবে। পর্যটনস্থল, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। অতি জরুরী প্রয়োজনে মাস্ক পরিধান ব্যতিত বাড়ির বাইরে বের হওয়া যাবে না।

গণবিজ্ঞপ্তি জারি করার আগে গতকাল মঙ্গলবার দুপুরে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় জেলার করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং মৃত্যুর সংখ্যা পর্যালোচনা করা হয়। জেলা প্রশাসক শামীম আহমেদ ভার্চুয়াল এ সভায় সভা প্রধানের দায়িত্ব পালন করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

জেলা প্রশাসক শামীম আহমেদ বাসস’কে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সিদ্ধান্তের আলোকে করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে এ বিধিনিষেধ আরোপ করা হয়েছে। বিধিনিষেধ কার্যকরি করতে সকলের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক। সূত্র: বাসস

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/একেএ