Views: 48

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

নাটোরে করোনাটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: নাটোর জেলায় আজ বৃহস্পতিবার কোভিড-১৯ দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। বেলা ১১টায় নাটোর সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে এ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা ও সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।

এ সময় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, টিকাদান কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি কোভিড-১৯ স্বাস্থ্যবিধি জনসাধারণ পর্যায়ে নিশ্চিত করতে প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও জনপ্রতিনিধিদের সম্মিলিত প্রচেষ্টায় জেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি সক্রিয় ভূমিকা পালন করছে। আমরা নিরাপদ নাটোর গড়ে তুলতে চাই।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, ৭ ফেব্রƒয়ারি শুরু হওয়া টিকাদান কর্মসূচিতে জেলায় এ পর্যন্ত মোট ৪৯ হাজার ৩৬০ ব্যক্তি কোভিড-১৯ প্রথম ডোজের টিকা গ্রহণ করেছেন। ৬০ দিন পূর্তিতে আজ থেকে টিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু হলো।


নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় বাসস’কে বলেন, নাটোর সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে টিকা গ্রহীতাদের মধ্যে ২৫২ জন ব্যক্তি দ্বিতীয় ডোজের টিকা গ্রহণে উপযোগী হয়েছেন। ইতোমধ্যে তাদের সবাইকে মোবাইল ফোনে বার্তা প্রদান করে দ্বিতীয় ডোজের টিকা গ্রহণের আমন্ত্রণ জানানো হয়েছে।

টিকাদান কার্যক্রম পরিদর্শন শেষে জেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এবং জেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমানের হাতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর জেলা ইউনিটের পক্ষ থেকে মোট ৫৬ হাজার এলকোহল প্যাড হস্তান্তর করা হয়। রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর জেলা ইউনিটের সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন এসব প্যাড স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করেন। টিকাগ্রহীতার হাত পরিষ্কার করতে এ প্যাড ব্যবহার করা হবে বলে রেড ক্রিসেন্ট সোসাইটি সূত্র নিশ্চিত করেছে। টিকাদান কার্যক্রমকে সফল করতে রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের টিম জেলার ছয়টি টিকাদœ কেন্দ্রে নিরবচ্ছিন্নভাবে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করছেন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সবাই ভুলে গেলেও মনে রেখেছে পিবিআই

Shamim Reza

সরকারি সম্পত্তি রক্ষার দায়িত্ব সবার : প্রধান বিচারপতি

Shamim Reza

লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন

Shamim Reza

আটক দুই ভারতীয় নাগরিককে হস্তান্তর

Shamim Reza

দুই লকডাউনের মাঝে রাজধানী ছাড়ার প্রস্তুতি নিচ্ছে লাখ লাখ মানুষ

Shamim Reza

বরখাস্ত হওয়া এসআই অপহরণ মামলায় গ্রেফতার

Shamim Reza