Views: 1693

বিভাগীয় সংবাদ রাজশাহী

নাতির ধর্ষণের শিকার দাদি, দুজনেই উধাও

জুমবাংলা ডেস্ক : পাবনার ভাঙ্গুড়ায় দাদিকে ধর্ষণের অভিযোগ উঠেছে নাতি জায়েদুর ইসলামের বিরুদ্ধে। গত বুধবার বিকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহানগর গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ওই দিন রাতে পুলিশ ধর্ষিতার বাড়ি পরিদর্শন করে। তবে ধর্ষক নাতির হুমকির কারণে ঘটনার পরপরই ওই বৃদ্ধা বাড়ি ছেড়ে আত্মগোপন যান। অভিযোগ না থাকায় পুলিশ ধর্ষককে আটক না করে চলে আসে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।


ধর্ষিতার পরিবারের সদস্যরা জানায়, বুধবার বিকালে বাড়িতে লোকজন না থাকার সুযোগে এক সন্তানের জনক জায়েদুর তার আপন দাদিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বৃদ্ধ দাদি বিষয়টি তার ছেলেদের জানায়। এ সময় ছেলেরা বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু জায়েদুর ও তার বাবার হুমকিতে ওই দিন রাতেই বাড়ি থেকে অন্যত্র চলে যেতে বাধ্য হয় বৃদ্ধ দাদি। এ নিয়ে পরিবারের অন্য ভাইদের সঙ্গে জায়েদুরের বাবার বিবাদ হয়। এরপর ওই দিন রাত ১১টার দিকে ভাঙ্গুড়া থানা পুলিশ খবর পেয়ে ধর্ষিতার বাড়িতে যায়। কিন্তু পুলিশ ধর্ষিতাকে বাড়িতে না পেয়ে এবং কেউ ধর্ষণের অভিযোগ না করায় ধর্ষককে আটক না করে চলে আসে। পুলিশ চলে গেলে ওই রাতেই জায়েদুর ও তার তার বাবা-মা সহ বাড়ি থেকে পালিয়ে অন্যত্র চলে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ধর্ষিতার এক ছেলে জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে মুখে গামছা গুঁজে দিয়ে জোরপূর্বক আমার বড় ভাইয়ের ছেলে তার দাদিকে ধর্ষণ করে। বিষয়টি নিয়ে আমরা থানা পুলিশকে জানাই। কিন্তু পুলিশ আসার আগেই জায়েদুরের হুমকিতে মা পালিয়ে যায়। কিন্তু আমরা এর বিচার চাই।

ভাঙ্গুড়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনা জানার পরই আমি নিজেই পুলিশ ফোর্স নিয়ে ধর্ষিতার বাড়িতে যাই। কিন্তু এর আগেই ধর্ষিতা বাড়ি থেকে উধাও হয়ে যায়। ফলে ভিকটিম নিখোঁজ থাকায় এ বিষয়ে মামলা দায়ের করা সম্ভব হয়নি। তাই ধর্ষককে আটক করা হয়নি। তবে কেউ লিখিত অভিযোগ দিলে ধর্ষণের অভিযোগের বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চট্টগ্রামে করোনায় টানা ৮ম মৃত্যুহীন দিন

azad

বাসার সামনে সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

Shamim Reza

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

azad

৬ মন কয়েন জমানো সেই খবিরের মুখে হাঁসি ফুটছে

Shamim Reza

সন্ধ্যা ৬টা নাগাদ নিম্নচাপটি উপকূল অতিক্রম করতে পারে

azad

সংঘবদ্ধধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল তারা

Shamim Reza